শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Namashi Chakraborty: 'সারেগামাপা'র মঞ্চে 'মিঠুন দা' স্পেশাল পর্বে চোখ ভিজল 'মহাগুরু'র! কেন?

নিজস্ব সংবাদদাতা | ০৬ নভেম্বর ২০২৩ ১৪ : ১৫


সংবাদসংস্থা, মুম্বই: ঘরে বাবাকে "মিঠুন" ডাকেন। বন্ধুর মত খুনসুটি করেন। "সারেগামাপা"র মঞ্চে "মিঠুন দা" স্পেশাল পর্বে ডিজিটাল বার্তা দিলেন মিঠুন পুত্র নমশি চক্রবর্তী। আর কী বললেন তিনি মহাগুরু সম্পর্কে? সে সব বিচারকের আসনে বসে মনোযোগ সহকারে শুনলেন হিমেশ রেশমিয়া, অন্নু কাপুর ও নীতি মোহন।
৭৩ এ পা রেখেছেন মিঠুন। কিন্তু তাঁর মনের বয়স ২৯। মিঠুন আজীবন তাঁর সন্তানদের "গ্রাউন্ডেড" থাকতে শিখিয়েছেন। সেই প্রসঙ্গে নমশি বলেন, "আমরা যা বৈভব পেয়েছি তা জন্মসূত্রেই। তার জন্য কোনও পরিশ্রম করতে হয়নি। শুধু সুপারস্টারের ঘরে জন্মেছি মাত্র। তাই বাবা আমাদের "গ্রাউন্ডেড" থাকতে শিখিয়েছেন সব সময়।



৩৬০ টি ছবি করেছেন সুপারস্টার। যা করেছেন সততার সঙ্গে করেছেন। আর সেই সব মূল্যবোধের পাঠ তিনি সন্তানদেরও দিয়েছেন। "হিরো হও, সাইড রোল করো কিংবা ভিলেন হও - যা ই করো সততার সঙ্গে করো".- এই কথাই সন্তানদের সব সময় বলেন মিঠুন। "মৃগয়া" থেকে শুরু করে "প্রজাপতি" বাবার সব ছবিই দেখেছেন নমশি। ডান্সার মিঠুন, অভিনেতা মিঠুন, আর এখন ওয়েব সিরিজে সম্পূর্ণ ভিন্ন রূপের মিঠুন- বাবাকে নানা রূপে আবিষ্কার করেছেন ছেলে। ২০০০ সালে যখন ছবি চলেনি তখনও সুপারস্টার ভেঙে পড়েননি। ৪৫ বছরের অভিনয় জীবনে মাত্র ২ বছর ঘরে বসেছিলেন, যখন করোনা ছিল। ওনার স্টারডম কখনও ফিকে হয়নি। ছেলের মুখ থেকে প্রশংসা শুনে চোখে  জল মহাগুরুর।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া