বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: রঘুনাথগঞ্জে পথ দুর্ঘটনাতে মৃত দম্পতি, আহত নাবালক সন্তান #দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ০৫ মার্চ ২০২৪ ১৭ : ২১


আজকাল ওয়েবডেস্ক: মঙ্গলবার দুপুরে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ শহরে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক দম্পতির। এই ঘটনাতে আহত হয়েছেন ওই দম্পতির তিন বছরের নাবালক সন্তান। গুরুতর আহত অবস্থায় তাকে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে- মঙ্গলবার সকালে সুতি থানার মদনা-গাবগাছি গ্রামের বাসিন্দা আবু তাহের শেখ (৩৪) তার স্ত্রী শরিফা খাতুন (২৬) নিজেদের নাবালক সন্তানকে নিয়ে রঘুনাথগঞ্জ শহরে ডাক্তার দেখাতে আসেন। আজ দুপুরে ওই দম্পতি নিজেদের সন্তানকে কোলে নিয়ে একটু স্কুটি গাড়ি চড়ে গ্রামের বাড়িতে ফিরছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে-ওই দম্পতি যখন মঙ্গলজোন এলাকার কাছাকাছি ছিল সেই সময় ফারাক্কাগামী একটি স্করপিও গাড়ি স্কুটিটিকে সজোরে পিছন থেকে ধাক্কা মারে। সংঘর্ষের অভিঘাতে ওই দম্পতির নাবালক সন্তান কোল থেকে পথের ধরে ছিটকে পরে। কিন্তু আবু তাহের এবং শরিফাকে স্করপিও গাড়িটি চাপা দিয়ে ফারাক্কার দিকে পালিয়ে যায়।
এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা দীর্ঘক্ষণ জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। বিক্ষোভকারীরা বলেন- গত ১ মাসে মঙ্গলজোন এলাকাতে কমপক্ষে ৭টি বড় পথ দুর্ঘটনা ঘটেছে এবং তাতে একাধিক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দারা মঙ্গলজোন এলাকাতে ট্রাফিক পুলিশ পোস্টিং সহ গাড়ির গতি নিয়ন্ত্রণের দাবি জানান।
দুর্ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন-স্করপিও গাড়িটি দ্রুত গতিতে অন্য একটি গাড়িকে ওভারটেক করে এসে স্কুটিটিকে ধাক্কা মারে। স্কুটি গাড়ির চালকরা রাস্তার উপর পরে গেলে তাঁদের চাপা দিয়ে ঘাতক গাড়িটি পালিয়ে যায়।
রঘুনাথগঞ্জ থানার এক আধিকারিক জানান- গুরুতর আহত অবস্থাতে ওই দম্পতিকে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘাতক গাড়ির সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ।



বিশেষ খবর

নানান খবর

WORLD BOOK and COPYRIGHT DAY #aajkaalonline #WorldBookandCopyrightDay

নানান খবর

সোশ্যাল মিডিয়া