সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Narendra Modi: মোদির সভাকে 'ফ্লপ' বলল তৃণমূল‌, বিজেপির আসন কমবে বলে দাবি বামেদের #দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ০২ মার্চ ২০২৪ ১৯ : ১৪


আজকাল ওয়েবডেস্ক: রাজ্যে শুক্র ও শনিবার দলীয় দুটি সভা থেকেই তৃণমূলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেছেন নরেন্দ্র মোদি। আক্রমণ করেছেন বাম-সহ অন্য দলকেও। সেইসঙ্গে জানিয়েছেন পশ্চিমবঙ্গের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের জন্য এই দু"দিনে কেন্দ্রীয় সরকারের তরফে ২২,০০০ কোটি টাকার প্রকল্প ঘোষণা করা হয়েছে। পাশাপাশি লোকসভা নির্বাচনে বঙ্গ বিজেপিকে রাজ্যের ৪২টি আসনেই পদ্মফুল ফোটানোর ডাক দিয়েছেন তিনি।
নরেন্দ্র মোদির এই বক্তব্যের পরেই তাঁকে আক্রমণ করেছে তৃণমূল। শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জি এবিষয়ে বলেন, "নরেন্দ্র মোদির দুটি সভাই ফ্লপ। তিনি এখন বঙ্গ বিজেপির ফ্লপ মাস্টার জেনারেল। এখন দেখার তিনি এখন কার নামে ভোট করতে আসেন। রাম এবং সঙ্গে বাম কিনা।"
কল্যাণের পাশাপাশি নরেন্দ্র মোদিকে নিয়ে সরব হয়েছে বামেরাও। রাজ্যের সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য বলেন, "নরেন্দ্র মোদি বাংলায় ৪২টি আসনেই পদ্মফুল ফুটবে বলে বলেছেন। কিন্তু তিনি জানেন না, পশ্চিমবঙ্গের মাটিতে আরএসএস এখনও এত "পাঁক" তৈরি করতে পারেনি যেখানে এত পদ্ম জন্মাবে। বিজেপির আসন কমবে এবং কমবে শুধু এই কারণে নয় যে নরেন্দ্র মোদি দেশের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। নরেন্দ্র মোদি "মোদি গ্যারান্টি"র কথা বলছেন। ১৫ লক্ষ টাকার মোদি গ্যারান্টি কোথায়? "কালাধন"-এর মোদি গ্যারান্টি কোথায় বা বছরে ২ কোটি চাকরির মোদি গ্যারান্টিই বা কোথায়? তাঁর নিজের রাজ্য গুজরাটে রাজ্যের মন্ত্রী ঘোষণা করছেন দু"বছরে সরকারি চাকরি পেয়েছেন মাত্র ৩২ জন। গত দু"বছরে কেন্দ্রীয় সরকারে কত লোক চাকরি পেয়েছেন? রেল, টেলিকমে লক্ষ লক্ষ শূন্য পদ। মনে রাখতে হবে পশ্চিমবঙ্গের মানুষের কাছে বিশ্বের কবিগুরু সম্পদ এবং এই রাজ্যের মানুষের কাছে মোদির "বিশ্বগুরু"র কোনও মর্যাদা নেই।"



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া