সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: ‘পারিয়া’র হিন্দি সংস্করণ চাইছে বলিউড, সর্বভারতীয় মুক্তির আগে দাবি শ্রীলেখার

নিজস্ব সংবাদদাতা | ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ২২ : ৪৫


তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’র ঝুলিতে একের পর এক খুশির খবর।

গত সপ্তাহে বাণিজ্যের অঙ্ক ছিল ৫৭ লক্ষ। খবর, চলতি সপ্তাহে সেটি কোটি ছুঁইছুঁই। পাশাপাশি, ১ মার্চ ছবিটি সর্বভারতীয় স্তরে মুক্তি পেতে চলেছে। ইংরেজি সাবটাইটেল বাংলা ছবির গল্প ছড়িয়ে দেবে সব ভাষাভাষির মানুষের কাছে। তাই পরিচালকের ব্যস্ততা তুঙ্গে। দারুণ খুশি পুরো টিম। এই ছবি দিয়ে বড়পর্দায় এই প্রথম ধূসর চরিত্রে শ্রীলেখা মিত্র। আজীবন যিনি পথপশুপ্রেমী। তাঁকে একদম বিপরীত চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। ছবিজুড়ে তিনি কূটবুদ্ধির জাল বিছিয়েছেন। তাঁর ‘ক্রাইম পার্টনার’ অম্বরীশ ভট্টাচার্য! বহুদিন পরে ভিন্ন স্বাদের চরিত্রে নিজেকে মেলে ধরায় দর্শক-সমালোচকদের প্রশংসা পাচ্ছেন। প্যান ইন্ডিয়া রিলিজের আগে ছবি ঘিরে তাঁর বক্তব্য কী?

জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল শ্রীলেখার সঙ্গে। ছবি দেখে অনেকেরই দাবি, ‘পারিয়া’ নাকি ‘অ্যানিমেল ২.০’ বাংলা ভার্সন... কথা ফুরোনোর আগেই অনুযোগ তাঁর গলায়। পাল্টা প্রশ্ন, ‘‘কে বা কারা বলেছেন জানি না। আমি এই মত মানতে নারাজ। আর কত দিন এভাবে হিন্দি-বাংলা ছবির মধ্যে তুল্যমূল্য বিচার হবে? ‘অ্যানিমেল’ তার মতো করে জনপ্রিয়। আমরা আমাদের মতো করে।’’

টলিউড বলছে, "পারিয়া" জনপ্রিয় লোকমুখ প্রচারে। বিষয়বৈচিত্র্য এবং অভিনয়গুণে। যার জেরে সাত দিনে ৫৭ লক্ষ ব্যবসা করেছে হাসতে হাসতে। অভিনেত্রী যোগ করেছেন, এবং সারমেয়দের আশীর্বাদে। ওদের কথা কেউ বলে না। "পারিয়া" বলেছে। তাই ওদের ভালবাসায়, আশীর্বাদে ছবির এই সাফল্য। দেশের সারমেয়দের কথা ভাবেন ক’জন? এই ছবি ওদের যন্ত্রণার সাক্ষী। ওরা তাই খুশি। সর্বভারতীয় স্তরে ছবিমুক্তি ঘটলে শ্রীলেখা এই ছবি থেকে আর কী কী আশা করবেন? তখনই তিনি বলেন, ‘‘মুম্বইয়ে আমার কিছু চেনাজানা আছে। নাম বলব না। কিন্তু তাঁরা প্রথম সারির। তাঁদের ছবির টিজার, ট্রেলার দেখতে দিয়েছিলাম। ছবি দেখে মুগ্ধ সেই সমস্ত বিশিষ্টজন জানিয়েছেন, বিষয়বস্তু এতটাই অভিনব যে ‘পারিয়া’র হিন্দি সংস্করণ হওয়া উচিত।’’ আরও যোগ করেছেন, সবাই বিদেশি পোষ্য কিনে ফলাও করে সমাজমাধ্যমে ঘোষণা করেন। আর দেশিয় সারমেয়দের উপরে নৃশংস অত্যাচার চালান। এই ছবি দেখে কুকুরপ্রেমীরা তো কেঁদেইছেন। যাঁরা সেটা নন তাঁদেরও বুকে মোচড় পড়েছে। আশা, সারা দেশে এই ছবি ছড়িয়ে পড়লে কুকুরদের উপরে অত্যাচার বন্ধ হবে। 



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া