বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: প্রথম ছবিই ডাহা ফ্লপ! অভিনয় ছেড়ে প্রযোজনায় মিঠুন-পুত্র? পর্দায় ফিরছেন ফারদিন

সংবাদ সংস্থা, মুম্বই | ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১৩ : ৫২


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

অভিনয় ছেড়ে প্রযোজনায়!
প্রথম ছবি "ব্যাড বয়" ডাহা ব্যর্থ। পেশাজীবনের শুরুতেই বড় ধাক্কা। তাই কি অভিনয় ছেড়ে নমোশি চক্রবর্তী প্রযোজনায় ঝুঁকছেন? খবর, মিঠুন-পুত্র ‘মিরন্ড মুভিজ’ নামে একটি সংস্থা খুলেছেন। পরিবারের প্রত্যেকের নামের আদ্যক্ষর দিয়ে সংস্থার নাম। প্রযোজনা সংস্থাটি সমস্ত ভাষায় বড় ছবি, ওয়েব সিরিজ এবং ছোট ছবি তৈরি করবে। 

ফিরছেন ফারদিন
কথা ছিল জানুয়ারিতেই ‘হাউজফুল ৫’-এর শুট হওয়ার কথা ছিল। বদলে সেটি নাকি শুরু হবে গরমকালে। অক্ষয় কুমার অভিনীত এই সফল ফ্র্যাঞ্চাইজি দিয়ে পর্দায় ফিরছেন ফারদিন খান। জানা গিয়েছে, সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এবং তরুণ মনসুখানি পরিচালিত এই ছবির বাজেট নাকি ৩৫০ কোটি টাকা! এক দশক অনুপস্থিতির পরে ফারদিন প্রথমে শুট করেছেন অক্ষয়ের ‘খেল খেল মে ইন লন্ডন’ ছবিতে। তাঁর দ্বিতীয় কাজ হতে চলেছে এটি।

শাহরুখের নারীবন্দনা
বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে উইমেনস প্রিমিয়ার লিগ (WPL) ২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠান জমজমাট শাহরুখ খানের ভাষণে। সামনেই নারী দিবস। তার আগে তিনি এই মঞ্চেই নারীর জয়গান গাইলেন। দাবি, ঘরের প্রতিটি কাজ যদি নারী সামলাতে পারেন তা হলে খেলার মাঠও তাঁদের জন্য। দেশ নারীশক্তির উপরেই চালিত। দেশের মাথা যিনি তিনি তো বটেই দেবী দুর্গা থেকে ঘরের মা—প্রত্যেকের ছত্রছায়ায় মানব সভ্যতার অগ্রগতি। পাশাপাশি, অফিস বা বাণিজ্যেও তাঁদের অবদান অস্বীকার করার উপায় নেই। তাই, সবার আগে তাঁদের কুর্নিশ।

জে পি দত্ত সম্মানিত 
পরিচালক জেপি দত্ত, ‘বর্ডার’-এর মতো দেশাত্মবোধক ছবি এবং ‘রিফিউজি’র মতো রোমান্টিক-অ্যাকশন ছবির জন্য খ্যাতনামী। সেই কারণে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে ভারতীয় বিনোদন দুনিয়ায় ব্যতিক্রমী অবদানের জন্য সম্মানীয় মহারাষ্ট্র ভূষণ রাজ কাপুর পুরস্কারে পরিচালককে সম্মানিত করলেন। সম্প্রতি মুম্বই, মহারাষ্ট্রে অনুষ্ঠিত একটি পুরস্কারপ্রদান অনুষ্ঠানে জেপি দত্তকে এই বিশেষ সম্মানে সম্মানিত করা হয়।

সানির সঙ্গে আলি ফজল
পরিচালক রাজকুমার সন্তোষী জামিনে মুক্ত। তিনি তড়িঘড়ি পরের ছবি লাহোর ১৯৪৭ তৈরিতে ব্যস্ত। টাটকা খবর, সানি দেওল এই ছবির নায়ক। পাশাপাশি দেখা যাবে আলি ফজলকে। এছাড়াও থাকবেন, প্রীতি জিন্টা, শাবানা আজমি, অভিমন্যু সিং, মোনা সিং প্রমুখ।
 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া