বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: বিরাট খবর! ‘বিরুষ্কা’র কোল আলো করে দ্বিতীয় সন্তান, ছেলে না মেয়ে?

সংবাদ সংস্থা, মুম্বই | ২০ ফেব্রুয়ারী ২০২৪ ২১ : ০৮


সব জল্পনায় ইতি। দ্বিতীয়বার মা হলেন অনুষ্কা শর্মা। চওড়া হাসি বিরাট কোহলির মুখে। একটি পোস্টের মাধ্যমে নতুন মা সন্তান হওয়ার খবর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন। মেয়ে ভামিকার পরে এবার তাঁদের কোলে পুত্রসন্তান। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পাশাপাশি এদিনই নামকরণ করেছেন তাঁরা। অনুষ্কা জানিয়েছেন, ‘ভামিকার খেলার সঙ্গী আকায় এসেছে’। 

প্রযোজক-অভিনেত্রীর বার্তা, ’১৫ তারিখ আমাদের কোল আলো করে ছোট্ট দেবদূত এসেছে। এত আনন্দ আমরা কোথায় রাখি? নবজাতকের জন্য আপনাদের আশীর্বাদ, ভালবাসা, শুভেচ্ছা জরুরি।’ একই সঙ্গে অনুরাগীদের প্রতি তারকা দম্পতির অনুরোধ, তাঁদের ব্যক্তিগত মুহূর্ত ‘ব্যক্তিগত’ রাখার দায়িত্ব তাঁদেরই।



দিন কয়েক আগে জোর গুঞ্জন ছড়িয়েছিল হর্ষ গোয়েঙ্কার একটি পোস্ট। বিরাট বা অনুষ্কার নাম না করে প্রথম সারির শিল্পপতি সেখানে লিখেছিলেন, ‘আগামী কয়েকদিনের মধ্যে এক নতুন শিশু জন্ম নিতে চলেছে! আশা করি, শিশুটি সেরা ক্রিকেটার বাবার মতো ভারতকে বিরাট উচ্চতায় নিয়ে যাবে। নাকি মাকে অনুসরণ করে ফিল্ম স্টার হবে?’ গোয়েঙ্কা ‘মেড ইন ইন্ডিয়া’ এবং ‘টু বি বর্ন ইন লন্ডন’ হ্যাশট্যাগও ব্যবহার করেছিলেন। এর ফলে সবাই নিশ্চিত হয়, শিল্পপতি অনুষ্কা এবং বিরাটের কথাই বলছেন। গত অক্টোবরে অনুষ্কার দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রথম প্রকাশ্যে আসে। তাঁদের স্ত্রীরোগ বিশেষজ্ঞর ক্লিনিক থেকে বেরোতে দেখেছিলেন একদল পাপারাৎজি। সেই ছবি ঝড়ের গতিতে ভাইরাল। যদিও তখনও তারকা দম্পতি মুখ খোলেননি। কিন্তু অনুষ্কার নানা সময়ের ছবি গুঞ্জনেই মান্যতা দিয়েছে। বিরাট-সতীর্থ এবি ডে ভিলিয়ার্স সবশেষে খবর ফাঁস করে দেন। তিনি এক ইউটিউব ভিডিও সাক্ষাৎকারে প্রকাশ্যে জানান, দ্বিতীয় সন্তান আসার খবর সত্যি। বিরাট তাই আপাতত পরিবারের সঙ সঙ্গী আকায় এসেছে। 



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া