বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: অন্তঃসত্বা দীপিকা? বন্ধুদের কাছে অপমানিত হলেন 'টুয়েলভথ ফেল' অভিনেতা?

নিজস্ব সংবাদদাতা | ২০ ফেব্রুয়ারী ২০২৪ ১৭ : ২৮


সংবাদসংস্থা, মুম্বই: মায়ানগরীর আনাচে কানাচে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী!...
 
অন্তঃসত্বা দীপিকা?
প্রথম সন্তানের অপেক্ষায় "বাজিরাও মস্তানি"? বলিপাড়ায় গুঞ্জন তেমনই। একাধিক প্রতিবেদন অনুসারে, দীপিকা পাড়ুকোন গর্ভবতী। সম্প্রতি  বাফটাতে তাঁর উপস্থিতির পরেই এই গুঞ্জন সামনে আসতে শুরু করেছে। এই নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী! সমালোচকরা মনে করছেন যা রটে, তা কিছুটাও ঘটে।
রাকুলের বিয়ে !
মুম্বই বিমানবন্দরে সকাল থেকেই ভিড়। ফ্লাইট ধরতে তাড়াহুড়ো করছেন শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা, ডেভিড ধাওয়ান আরও অনেকেই। গন্তব্য গোয়া। কাল রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ের আসর বসছে সেখানেই। শিল্পা, রাকুলের বন্ধুত্ব অনেকদিনের। হবু দম্পতির ডিজাইনার বন্ধু কুনাল রাওয়াল ও অর্পিতা মেহেতা ইতিমধ্যেই হাজির হয়েছেন সেখানেই। তাঁরাই হবু দম্পতির পোশাক ডিজাইন করছেন।
 
কার্তিকের কীর্তি!
ডব্লিউপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন অভিনেতা কার্তিক আরিয়ান। ইভেন্টটিকে আরও স্মরণীয় করে তোলার জন্য "ভুল ভুলাইয়া ২" অভিনেতা ব্যস্ত এই মুহূর্তে। আগামী জুনেই শ্রদ্ধা কাপুরের বিপরীতে মুক্তি পাবে তাঁর "চান্দু চ্যাম্পিয়ন"! এছাড়াও "ভুল ভুলাইয়া ৪" এর প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা। ছবিতে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন সারা আলি খান।
অপমানিত বিক্রান্ত ম্যাসি ?
বক্স অফিসে "টুয়েল্ভথ ফেল" অভিনেতার ঝোড়ো ব্যাটিং। পরিচালক বিধু বিনোদ চোপড়া এই ছবির জন্য সম্মানিত হয়েছেন। প্রশংসিত হয়েছেন অভিনেতা বিক্রান্তও। তবে মুম্বই সংবাদসংস্থার কাছে দেওয়া একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে জনিয়েছেন কীভাবে তাঁর বন্ধুদের চোখে ছোট হয়েছিলেন তিনি। একবার অভিনেতার বাড়িতে হাজির হয়েছিলেন তাঁর বন্ধুরা। তাঁর বাড়িতে প্লাস্টিকের চেয়ার দেখে মুচকি হেসেছিলেন তাঁরা। সেই ঘটনায় অপ্রস্তুত হয়েছিলেন বিক্রান্ত।
কার সঙ্গে ডিনার ডেটে বিদ্যুৎ জামাল?
আকাশী রঙা ক্যাজুয়াল ব্লেজারে প্রিয় মানুষের হাত ধরে ডিনার ডেটে "ক্র্যাক" অভিনেতা বিদ্যুৎ জামাল। সেই ভিডিও নেটপাড়ায় ভাইরাল হতেই শোরগোল। সমালোচকরা মন্তব্য করেন, "এর আগে অনেকেরই গার্লফ্রেন্ড ছিলেন উনি।"" এর আগে ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহাতানির সঙ্গে সম্পর্কে ছিলেন বিদ্যুৎ। ২০২৩-এ তাঁদের বিচ্ছেদ হয়।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া