সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: হলিউডে নতুন ইনিংস দীপিকার? গর্ভধারণের খবর ভুয়ো, দাবি মাহিরার!

Reporter: সংবাদ সংস্থা, মুম্বই | লেখক: সংবাদসংস্থা, মুম্বই ১৩ ফেব্রুয়ারী ২০২৪ ১৩ : ০৭


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

দীপিকার নতুন ইনিংস?
অভিনয় না হোক, সঞ্চালনাই হোক। তাতেই খুশি দীপিকা পাড়ুকোন। তাতেই ৭৭ তম ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডস ২০২৪ (বাফটা)র তিনি সঞ্চালিকা। ১৮ তারিখ অনুষ্ঠিত হবে এই পুরস্কার অনুষ্ঠান। পরের দিন দেখতে পারবে ভারত। দীপিকার সঙ্গে থাকবেন ডেভিড বেকহ্যাম, কেট ব্ল্যাঙ্কেট, দুয়া লিপার মতো হলিউডের তাবড় তারকা।

মাহিরা অন্তঃসত্ত্বা নন?
এমনই দাবি পাক নায়িকার। সোমবার তাঁর গর্ভধারণের খবর ভাইরাল হতেই মঙ্গলবার মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, সবটাই ভুয়ো। এমন কিচ্ছু ঘটেনি। এও শোনা গিয়েছে, আগামী আগস্ট-সেপ্টেম্বরে তিনি দ্বিতীয় বার মা হবেন। তাই নাকি, নেটফ্লিক্সের সিরিজ ছেড়ে দিয়েছেন। এও খবরও মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা।

হনুমানের ভূমিকায়?
‘হনুমান’-এর সাফল্য আকাশ ছুঁতেই সিক্যুয়েল নিয়ে ভাবনা শুরু করেছিলেন পরিচালক প্রশান্ত শর্মা। এবার সেই ছবি ‘জয় হনুমান’ শুটিং ফ্লোরে যেতে চলেছে। খবর, প্রথম ছবিতে যা যা করতে পারেননি দ্বিতীয় ছবিতে সেই সব শূন্যতা ভরাট করতে চলেছেন। সিক্যুয়েল যাতে প্রথম ছবি ছাপিয়ে যেতে পারে তার জন্য তিনি একের পর তারকাকে তাঁর ছবিতে নিচ্ছেন। যেমন, খবর তিনি রামচন্দ্রের ভূমিকায় নিতে পারেন রামচরণ তেজাকে। একই ভাবে হনুমানের ভূমিকায় হয়তো দেখা যাবে ‘কেজিএফ’-খ্যাত যশ।

জুটিতে কঙ্গনা-মাধবন?
‘তনু ওয়েডস মনু’, ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ হিটের পর সবাই তৃতীয় সিক্যুয়েলের আশা করেছিল। সম্ভবত সেটাই এবার ঘটতে চলেছে। সোমবার সন্ধেয় আর মাধবন এবং কঙ্গনা রানাউত একসঙ্গে ছবির একটি চিত্রনাট্য পড়লেন। সেই ছবি ভাগ করে নিয়েছেন তাঁরা। সঙ্গে সঙ্গে ‘কুইন’-এর তৃতীয় কিস্তি নিয়ে জল্পনা শুরু।

হাঁটুতে বসে প্রেম নিবেদন!
প্রেমদিবসের আগে বলিউডে ভালবাসার বানভাসি! গুরু রণধাওয়া সাঁই মঞ্জরেকরকে হাঁটু মুড়ে বসে গোলাপ দিয়ে প্রেম নিবেদন করলেন! সেই ভিডিও ভাইরাল যথারীতি। এতদিন বিভিন্ন জনের সঙ্গে তাঁকে জড়িয়ে গুঞ্জন ছড়িয়েছে। শেষ গুঞ্জন শেহনাজ গিল। তাই পরিচালক সঞ্জয়ের মেয়েকে প্রেম প্রস্তাব দিতেই চমকে উঠেছেন সবাই। সাঁই কিন্তু হাসিমুখে সম্মতি জানিয়েছেন। 
 






বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া