বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: জীতুর স্কুটিতে নবনীতা! বিচ্ছেদ মুছে কাছাকাছি এলেন দম্পতি?

নিজস্ব সংবাদদাতা | ২৪ অক্টোবর ২০২৩ ১৭ : ২১


আচমকা একটি ভিডিও দেখে থমকে গিয়েছে টলিপাড়া। জীতু কমলের স্কুটির পিছনে নবনীতা দাস! ঠিক আগের মতো। আনন্দে ঝলমলে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর মুখ। দু'জনে বিজয়া দশমীর রাতে কোথায় বেরিয়েছেন? খুব সুন্দর সেজেছেন নবনীতা। কমলা সালোয়ার, কাঁধ ছোঁয়া দুল। মুখে চওড়া হাসি। দেখে মনে হচ্ছে, যেন দেবীবরণের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। জীতু কালো পুরো হাতার টি শার্ট বেছে নিয়েছেন। চুলে পনিটেল।

ভিডিও ভাগ করেছেন খোদ নবনীতা স্বয়ং। দেখেই নেটমাধ্যম তোলপাড়। সঙ্গে কোটি টাকার প্রশ্ন, তা হলে কি বিচ্ছেদ অতীত? দেবীর আশীর্বাদে দশমীতে আবার একসঙ্গে দম্পতি? একটু খুঁটিয়ে দেখলে অবশ্য উত্তর মিলবে। নবনীতা গত বছরের একটি ভিডিও পোস্ট করেছেন। তখনও ভালবাসা গভীর তাঁদের। দু’জনে দু’জনকে চোখে হারাতেন। কপোত-কপোতীর মতোই সারাক্ষণ একসঙ্গে থাকতেন। তারই নিবিড় একটি মুহূর্তকে মনে করেছেন তিনি। নবনীতার কি জীতুর জন্য মনখারাপ করছে? তাই তাঁদের বিশেষ মুহূর্ত ভাগ করে নিয়েছেন? জানতে আজকাল ডট ইন যোগাযোদের চেষ্টা করেছিল অভিনেত্রীর সঙ্গে। ফোন বেজে গিয়েছে। নবনীতা অধরা। 

আজকাল ডট ইন যোগাযোগ করেছিল জীতুর সঙ্গেও। নায়কের কথায়, ‘‘মা-বাবার সঙ্গে কাছে এসেছি। দশমীতে দেখা করতে।’’ এও জানিয়েছেন, উদযাপনের দিনে নবনীতাকে নিয়ে একটি কথাও বলবেন না। নবনীতা ভাল বুঝেছেন, তাই মধুর মুহূর্ত ফিরে দেখেছেন। কোনও দিন তাঁর মনে হলে তিনিও হয়তো এমনই কোনও মুহূর্ত সবার সঙ্গে ভাগ করে নেবেন। পুজোর আগে থেকে একাধিক বার নবনীতা পুরনো স্মৃতি প্রকাশ্যে এনেছেন। জীতুকে ছাড়া তাঁর পুজো কাটবে, এই আক্ষেপও শোনা গিয়েছে তাঁর কণ্ঠে। এমনটা নয়তো, আবার তাঁরা একসঙ্গে থাকছেন? জীতুর উত্তর, ‘‘সত্যিই তেমন কিছু ঘটলে সবাইকে সেই খবর জানাব।’’

তবে অনুরাগীরা কিন্তু এভাবেই জুটিকে দেখতে চাইছেন। ছোটপর্দার চেনামুখ সুদীপ্তা চক্রবর্তীর অনুরোধ, ‘প্রতি বছর এমনটাই হোক, মন থেকে চাইছি।’ তবে বেশির ভাগই বুঝতে পারেননি, ভিডিওটি পুরনো। তাঁরা ভেবেছেন, সম্পর্ক জোড়া লেগে সব কিছু আবার আগের মতোই। তাঁরা সেই আনন্দে আত্মহারা হয়ে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন জীতু-নবনীতাকে।



অনুরাগীদের এই চাওয়া ঈশ্বর কি পূরণ করবেন?



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া