শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: খুব ভাল হোক..., ‘মানুষ’-এ অভিনয় প্রশংসিত হতেই ‘মান্নান’ জীতুকে শুভেচ্ছায় নবনীতা

নিজস্ব সংবাদদাতা | ২৫ নভেম্বর ২০২৩ ০৬ : ৫৩


সম্পর্ক না-ই থাক। ভালবাসা থাকতেই পারে। সেই অনুভূতি থেকে মঙ্গলকামনাও...।

এমনই উদাহরণ তৈরি করলেন নবনীতা দাস। ২৪ নভেম্বর মুক্তি পেয়েছে জীতু কমলের নতুন ছবি ‘মানুষ’। ছবিতে তিনি ‘মান্নান’-এর ভূমিকায় অভিনয় করেছেন। এবং ছবিমু্ক্তির পরেই তা দর্শক-সামোলচকদের প্রশংসা পেয়েছে। এবার সামাজিক মাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানালেন প্রাক্তন নবনীতা। ছোট্ট তিনটি শব্দ... ‘খুব ভাল হোক’। সঙ্গে জীতুর ছবি। আর ওম চিহ্নের পাশে জোড়হাত আঁকা। এভাবেই প্রিয় মানুষের মঙ্গলকামনা করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। এই মুহূর্তে নবনীতা সান বাংলায় ধারাবাহিক ‘বিয়ের ফুল’-এর নায়িকা। 

নবনীতার এই আচরণে মুগ্ধ তাঁর অনুরাগীরা। প্রশংসা করেছেন এই ধরনের ইতিবাচক মানসিকতার। কেউ লিখেছেন, ‘সম্পর্ক নাই, সম্মান আর দোয়া সব সময় আছে! এ না হলে ভালবাসা।’ কারও দাবি, ‘এভাবেও ভালবাসা যায়।’ একই সঙ্গে অনুরোধ, ‘সোনার মানুষটাকে আবার বিয়ে করে নিন দিদি।’ এই অনুরোধ অবশ্য প্রায়ই নবনীতাকে করেন তাঁর অনুরাগীরা। নায়িকা বিষয়টি নিয়ে আগেও সাড়া দেননি। এখনও নীরব। নীরবতা জীতুর তরফ থেকেও। নবনীতার বিষয়ে ভাল-মন্দ কিচ্ছু বলবেন না, জোরালো দাবি তাঁর।



তবে ‘মানুষ’ মুক্তির আগে জীতু জানিয়েছিলেন, ছবিটি তাঁকে পর্দায় ‘সত্যজিৎ রায়’-এর খোলস ছাড়তে অনেকটাই সহায়তা করবে। একই সঙ্গে ‘মান্নান’-এর জন্য চোখের জল ফেলবে দর্শক। পাশাপাশি এই প্রথম নয়, নবনীতা নানা উৎসবে, উদযাপনে ফিরে গিয়েছেন তাঁর অতীতে। কখনও বিজয়া দশমীর সিঁদুরখেলার কথা স্মরণ করেছেন। কখনও উৎসবের দিনে একসঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত। তিনি শ্বশুরবাড়ির স্মৃতি, জীতুকে নিয়ে কাটানো ভাল সময় ভুলতে পারছেন না, সে কথাও জানিয়েছেন অকপটে।  



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া