বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sara-Karan: পরিচালনা নয়, নতুন কাজ নিয়ে ব্যস্ত করণ? ফিল্ম ফেস্টিভ্যালে কী ঘোষণা করলেন সারার জন্য?

নিজস্ব সংবাদদাতা | ২২ নভেম্বর ২০২৩ ১২ : ৪২


সংবাদসংস্থা, মুম্বই: পরিচালক ও প্রযোজক করণ জোহর এবং অভিনেত্রী সারা আলি খান সম্প্রতি গোয়ায় ভারতের ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে রয়েছেন। সেখানে, তাঁদের আসন্ন ছবি , "অ্যায় ওয়াতান মেরে ওয়াতান" সম্পর্কে কথা বলার সময়, নিজস্ব ভঙ্গিতেই, প্রেম এবং বিবাহ বিষয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন করণ।
আলোচনার মধ্যে হঠাৎই তিনি সারাকে উদ্দেশ্য করে মজায় মেতে ওঠেন। জনপ্রিয় ম্যাচ মেকিং শো"য়ের সঞ্চালিকা শিমা টাপারিয়ার সঙ্গে নিজের তুলনা করে তিনি ঘোষণা করেন যে, সারার বিয়েতে তিনি পাঞ্জাবি ম্যাচ মেকিং আন্টির ভূমিকায় থাকতে চান। এমনকি , তাঁর অনুষ্ঠান "কফি উইথ করণ" এর কাউচে বসেও এই কাজটি করতে পারেন।
 "রকি অর রানি কি প্রেম কাহানি" দিয়ে পরিচালনায় প্রত্যাবর্তন হয়েছে করণের। সদাই ছবির বিষয় ঘুরপাক খেয়েছিল প্রেম, ও বিয়ে নিয়েই। ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভাট, রণবীর সিং, ধর্মেন্দ্র, জয়া ভাদুড়ি, ও শাবানা আজমি। খুব তাড়াতাড়ি আমাজন প্রাইমে মুক্তি পাবে "অ্যায় ওয়াতান মেরে ওয়াতান" ছবিটি। যেখানে সারার প্রথম লুক বাজিমাক্ত করেছে ইতিমধ্যেই।
সারাকে শেষ দেখা গিয়েছিল ভিকি কৌশলের বিপরীতে "যারা হাটকে যারা বাঁচকে" ছবিতে। আপাতত নতুন কাজের প্রচার নিয়ে ব্যস্ত দুজনেই।  



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া