সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: ফারাক্কাতে বোমা বিস্ফোরণ, আহত তিন শিশু

Pallabi Ghosh | ২২ নভেম্বর ২০২৩ ০৬ : ৪৯


আজকাল ওয়েবডেস্ক: বোমাকে বল ভেবে খেলতে গিয়ে সেই বোমা বিস্ফোরণে আহত হল তিন শিশু। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে মুর্শিদাবাদের ফারাক্কা থানার ইমামনগর গ্রাম পঞ্চায়েতের হাউসনগর গ্রামে। হাতে এবং পায়ে বোমা বিস্ফোরণের ক্ষত নিয়ে আহত ওই তিন শিশু বর্তমানে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে -আহত ওই তিন শিশুর নাম অসীম শেখ (৬) বাড়ি হাউসনগর, মাহমুদা খাতুন (৯) বাড়ি হাউসনগর এবং এহিদিনা পারভীন(৭) বাড়ি শিবনগর।
স্থানীয় সূত্রে জানা গেছে- আহত তিন শিশুই শঙ্করপুর শিশু শিক্ষা কেন্দ্রের প্রাথমিক শ্রেণির ছাত্র ছাত্রী।
এলাকাবাসী জানিয়েছেন- বুধবার সকালে আরও কিছু ছাত্র-ছাত্রীদের সাথে ওই তিনজন স্কুলে যায়। এরপর স্কুল থেকে খাবার নিয়ে তারা যখন বাড়ি ফিরে যাচ্ছিল সেই সময় রাস্তার পাশে কিছু রঙিন বল পড়ে থাকতে দেখতে পায় তারা।
গ্রামবাসীরা জানিয়েছেন -ওই শিশুরা বলগুলো নিয়ে ছোড়াছুড়ি শুরু করতে হঠাৎই সেগুলো বিকট শব্দ ফেটে যায়। এই ঘটনায় তিন শিশু গুরুতর আহত হয়। রক্তাক্ত অবস্থায় তাদেরকে দ্রুত জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে আহত তিন শিশুর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল।
স্থানীয় কিছু বাসিন্দা নাম না প্রকাশের শর্তে জানিয়েছেন -পঞ্চায়েত নির্বাচনের সময় এ বছর ফারাক্কার বিভিন্ন এলাকাতে প্লাস্টিকের বলের মধ্যে বোমা তৈরির বারুদ এবং স্প্লিন্টার ভরে বল বোমা তৈরি করা হয়েছিল। ভোট শেষ হয়ে গেলেও এখনও বিভিন্ন এলাকাতে সেই বল বোমাগুলো পড়ে রয়েছে। তাদের বক্তব্য- খালি চোখে দেখে কোনও মানুষের পক্ষেই বোঝা সম্ভব নয় প্লাস্টিকের বলগুলো আসলে এক একটি বোমা।
ফারাক্কা তৃণমূল বিধায়ক মনিরুল ইসলাম বলেন,"অত্যন্ত দুঃখজনক একটি ঘটনা। শিশুদের চিকিৎসার যাবতীয় দায়িত্ব আমরা নিচ্ছি। পুলিশ প্রশাসনকে বলব যারা এই ঘটনার সাথে যুক্ত তাদেরকে দ্রুত গ্রেপ্তার করার জন্য।"



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া