মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: বাকিরা কাকু টাইপ, একমাত্র পরীর বর সুপুরুষ...! রাঘবের জন্মদিনে এ কথা কে বললেন?

সংবাদ সংস্থা, মুম্বই | ১১ নভেম্বর ২০২৩ ০৯ : ১৫


কিছুদিন আগেই পরিণীতি চোপড়ার জন্মদিন গিয়েছে। পুরনো ছবি ভাগ করে নিয়ে নতুন বৌকে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন রাঘব চড্ডা। রাজনীতিবিদ রাঘবের এই আচরণ পছন্দ হয়েছিল সবার। শুভেচ্ছায় তাঁকে ভরিয়ে দিয়েছিলেন সবাই। এবার নায়িকার পালা। দীপাবলির আগে রাজনীতিবিদের জন্মদিন। মধুচন্দ্রিমার ছবি ভাগ করে নিয়ে মিষ্টি বার্তা দিয়েছেন নায়িকা। বার্তায় দাবি, রাঘব তাঁর স্বামী। পরিণীতির কাছে এটাই উপরওয়ালার সেরা উপহার। সেই পোস্টে এক অনুরাগীর মন্তব্য ভাইরাল। তার সোজাসাপ্টা দাবি, ‘এই প্রথম এক নায়িকার স্বামীকে কাকু টাইপ দেখতে হয়নি!’ 

সম্প্রতি, দিন কয়েকের ছুটিতে বিদেশ গিয়েছিলেন তারকা দম্পতি। তখনই ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দি করেছিলেন তাঁরা। বিশেষ দিনে সেই সব বিশেষ মুহূর্তকে ছড়িয়ে দিয়েছেন নায়িকা। পরিণীতাও প্রকাশ্যে এনেছেন তেমন কিছু ছবি। যেখানে কখনও তিনি রাঘবকে জড়িয়ে। কখনও দু’জনে পাশাপাশি পা মেলে বসে আয়েস করছেন। নায়িকার পা মেহেন্দির কারুকাজে রঙিন। বিবরণীতে লিখেছেন, ‘তোমার মন, উপস্থিত বুদ্ধি আমায় অবাক করে। তোমার মূল্যবোধ, সততা, বিশ্বাস আমায় আরও ভাল মানুষে পরিণত করছে। পরিবারের প্রতি তোমায় দায়বদ্ধতা দেখে নতুন করে প্রেমে পড়ছি। তোমার আড়ম্বরহীন জীবন যাপন, ভদ্রতা, আর শান্ত স্বভাব আমার জীবন পূর্ণ করে তুলেছে।’ নায়িকার মতে, রাঘবের জন্মদিন তাঁর জীবনেরও বিশেষ দিন। না হলে তিনি রাজনীতিবিদকে পেতেন না। একই সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন ছেলেবেলার বন্ধুকে। নিজের জীবনের সঙ্গে তাঁকে জুড়ে নেওয়ার জন্য।



পরিণীতির এই পোস্ট যথারীতি ভাইরাল। সেখানেই এক অনুরাগীর মন্তব্য, ‘বলিউডে এই প্রথম কোনও নায়িকা এত সুপুরুষ, কমবয়সী জীবনসঙ্গী বেছেছেন। খুব সুন্দর মানিয়েছে দু’জনকে। নইলে বাকিরা কেমন যেন ‘কাকু টাইপ’!’ অনুরাগীর এই মন্তব্য দেখে ইতিমধ্যেই হাসির বন্যা বয়েছে। বহু জন মজার মন্তব্য করেছেন। অনেকেই অনুরাগীর করা মন্তব্যের পাশে হাসির চিহ্ন এঁকে দিয়েছেন।



 





 



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া