শনিবার ১৩ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

Abhijit Das: শোকজ চিঠি পাইনি, জানালেন অভিজিৎ #দক্ষিণবঙ্গ

Riya Patra | ১৯ জুন ২০২৪ ১৬ : ১৯



আজকাল ওয়েবডেস্ক: একগুচ্ছ অভিযোগ তাঁর বিরুদ্ধে, সেই অভিযোগের ভিত্তিতেই সাময়িক বরখাস্ত। এই খবরের মাঝেই লোকসভা ভোটে এবার ডায়মন্ড হারবারে অভিষেক ব্যানার্জির বিরুদ্ধে দাঁড়িয়ে শোচনীয়ভাবে পরাজিত বিজেপি প্রার্থী অভিজিৎ দাস ওরফে ববি আজকাল ডট ইন-কে জানালেন, শোকজ চিঠি পাননি হাতে। দেখেছেন সংবাদ মাধ্যমে, হোয়াটসঅ্যাপে। সাসপেন্ড বিষয়েও কোনও চিঠি বা মেল দলের তরফে পৌঁছয়নি তাঁর কাছে। কানাঘুষো শোনা গিয়েছিল, মঙ্গলবারের এক বিশেষ বৈঠকে অনুপস্থিত ছিলেন তিনি। শুধু নিজে অনুপস্থিত ছিলেন তাই নয়, ভোট পরবর্তী হিংসায় দলীয় কর্মীরা ক্রমাগত আক্রান্ত বলে যে অভিযোগ বিজেপি তুলেছে, সেই আক্রান্ত কর্মীদেরও নাকি তিনি বৈঠকে যেতে দেননি। তার মাঝেই রাজ্যে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল এসেছে। অভিযোগ অভিজিৎ-এর কেন্দ্রেই প্রতিনিধিদের দলীয় কর্মীদের বাধার মুখে পড়তে হয়েছে। সব মিলিয়ে দলে থেকে দলবিরোধী কাজ, শৃঙ্খলাভঙ্গে তাঁকে অভিযুক্ত করে সাময়িক সাসপেন্ড করেছে বিজেপি। তাঁকে ৭ দিনের মধ্যে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
এই প্রসঙ্গে অভিজিৎ দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাফ জানালেন, 'কারোকে শোকজ-সাসপেন্ড করা হলে তা একান্তই দলের অভ্যন্তরীণ বিষয়। আমার কাছে কোনও হার্ড কপি বা মেল আসেনি। হোয়াটসঅ্যাপে একটি চিঠি ঘুরে বেড়াচ্ছে, যা আমাকে পাঠিয়েছেন কেউ কেউ। হোয়াটসঅ্যাপে ঘুরে বেড়ানো চিঠিতে শোকজ হয় নাকি? আমার কাছে চিঠি এলেও সেটা বাইরে বেরনোর কথা নয়। অনেক সময় ভুয়ো চিঠি ঘুরে বেড়ায়। আমি চিঠি পেলে সেই চিঠির সঙ্গে এই সমাজমাধ্যমে ঘুরে বেড়ানো চিঠির মিল থাকলে আমি দলকে বলব এই চিঠি যারা ফাঁস করেছে, তদন্ত করে তাদের বিরুদ্ধে ডিসিপ্লিনারি পদক্ষেপ নেওয়া হোক।' কিন্তু বুধবার তাঁর এলাকাতে যে বিক্ষোভের ছবি ফুটে উঠল, তার কারণ কী? বিজেপি নেতার মতে, 'বিক্ষোভ হয়নি। আমি দাঁতের যন্ত্রণায় কাতর। আমার নির্বাচনী কার্যালয়ে আশ্রয় নেওয়া আক্রান্তরা কেন্দ্রীয় প্রতিনিধি দলের জন্য অপেক্ষা করছিল। শেষে বিপ্লব দেবকে অন্তত ১০ মিনিট সময় দেওয়ার জন্য, কথা বলার জন্য অনুরোধ করা হয়। কিন্তু জয়নগরে যাওয়ার তাড়া থাকায় তাঁরা আসেননি।' তবে মঙ্গলবার কেন্দ্রীয় প্রতিনিধি দল আমতলা ছাড়ার পরেই বিক্ষোভ ছড়িয়ে পড়ে, বিক্ষুব্ধরা দলীয় কার্যালয়ে তালা লাগিয়েও দেয়। যদিও সেসবকে 'সংবাদমাধ্যমের বানানো বিক্ষোভ' বলছেন অভিজিৎ।




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

Mamata Banerjee: এবার গীর্জার জমিতেও কাউন্সিলরের বিরুদ্ধে 'দাদাগিরির' অভিযোগ, মুখ্যমন্ত্রীকে চিঠি ...

Arnab Daam: অর্ণব দামকে পিএইচডি করতে দিতে হবে! এবার চিঠি গেল স্বয়ং মুখ্যমন্ত্রীর দরবারে...

CHARGE IN BOGTUI: ২৮ মাস পর বগটুই গণহত্যা মামলায় চার্জগঠন...

Dholahat Death: ঢোলাহাটে যুবকের মৃত্যু, ২৪ ঘন্টার মধ্যে হবে দ্বিতীয়বার ময়নাতদন্ত, উপস্থিত থাকবেন একজন জুডিশিয়াল ম্যাজ...

Balagarh: গোপনে 'নিষিদ্ধ' গাঁজা চাষ, আচমকা পুলিশি হানা ...

Hooghly News: ছেলের সঙ্গে অশান্তি, বাড়ি থেকে বেরিয়ে রেললাইনে আত্মঘাতী হলেন মা...

Kidnapped: ব্যবসায়ী অপহরণের চেষ্টা, ঘটনায় গ্রেপ্তার চার দুষ্কৃতী...

Kidnapped: ব্যবসায়ী অপহরণের চেষ্টা, ঘটনায় গ্রেপ্তার চার দুষ্কৃতী...

POLICE VISIT MARKET : বাজারে কাঁচা আনাজের দাম কমাতে প্রশাসনিক অভিযান অব্যাহত...

MALDA TMC LEADER : তোলা না পেয়ে কলেজে তালা! মালদায় তৃণমূল নেতার নামে পুলিশের কাছে অভিযোগ দায়ের ...

Vote : শেষ হল বিধানসভা উপনির্বাচন, কার মুখে ফুটবে শেষ হাসি? অপেক্ষা চূড়ান্ত ফলের ...

Arrest : অবশেষে পুলিশের জালে দুই সিঁধেল, স্বস্তি উত্তরপাড়ায় ...

Safety Of Pilgrims: সুনিশ্চিত করতে হবে লক্ষাধিক পূণ্যার্থীর নিরাপত্তা, উদ্যোগী প্রশাসন ...

Traffic : খুদে পড়ুয়াদের নিয়ে ট্রাফিক সচেতনতা

Rath : হারিয়ে যাওয়া পুতুল নাচের দেখা মিলল দাঁ বাড়ির রথের মেলায় ...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া