রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: ছেলেবেলার স্বপ্ন সফল, সেনাবাহিনীতে টোটা রায়চৌধুরী?

নিজস্ব সংবাদদাতা | ০৯ নভেম্বর ২০২৩ ১১ : ৩৬


কথায় আছে, মন থেকে কিছু চাইলে ব্রহ্মাণ্ড নাকি সেই স্বপ্নপূরণের জন্য পাশে দাঁড়ায়! 

টোটা রায়চৌধুরী কি এখনও তাঁর ছেলেবেলার লালিত স্বপ্ন দেখেন? আগে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর ছোটবেলার স্বপ্ন, তিনি ভারতীয় সেনাবাহিনীতে যোগ দেবেন। তার জন্য প্রস্তুতিও নিয়েছিলেন। তারপর পাকেচক্রে অভিনয় দুনিয়ায়। কিন্তু সেই স্বপ্ন তিনি আজও স্বযত্নে লালন করেন। অবশেষে সেই স্বপ্নপূরণ। ভারতীয় সেনাবাহিনীতে যোগ দিলেন অভিনেতা। পরনে সেনাবাহিনির খাকি পোশাক। মাথায় টুপি। তাতে লোগো লাগানো। দেখে মনে হচ্ছে, রাষ্ট্রীয় ক্যাডেট বাহিনীতে যোগ দিয়েছেন তিনি। সেনাবাহিনীতে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে তাঁর দাড়ি-গোঁফ, চুলের ‘পেপার-সল্ট’ লুক উধাও! আবছা দাড়ি-গোঁফে যথারীতি আকর্ষণীয়।

সত্যি? অবশ্যই টোটার স্বপ্ন বাস্তব হয়েছে। তবে পর্দায়। করণ জোহরের ‘রকি ঔর রানি কি প্রেম কহানি’র পরে আবারও তিনি বলিউডে। এবার, পরিচালক কুণাল দেশমুখের ‘দিলার’ ছবিতে দেখা যাবে তাঁকে। সেখানেই তিনি সেনাবাহিনীর বিশেষ চরিত্রে অভিনয় করছেন। আগের ছবিতে এই প্রজন্মের আলিয়া ভাট-রণবীর সিং তাঁর সঙ্গে পর্দা ভাগ করে নিয়েছিলেন। এবার সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান সম্ভবত থাকছেন।

ছেলেবেলার স্বপ্ন আংশিক পূরণ হতেই খুশি অভিনেতা। বৃহস্পতিবার নিজের ‘ফার্স্ট লুক’ প্রকাশ্যে আনেন টোটা। সঙ্গে বার্তায় আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন পরিচালককে। জানিয়েছেন, অবশেষে স্বপ্নপূরণ। সেই আনন্দ ভাষায় বোঝাতে পারছেন না তিনি। চরিত্রটি তাঁর বুকের খুব কাছের। এও আভাসে জানিয়েছেন, সম্ভবত ছবির একপ্রস্থ শুট হয়ে গিয়েছে। পরের পর্বের জন্য তিনি মুখিয়ে। ছবি আরও বলছে, ঘন জঙ্গলে ঘেরা পাহাড়ি রাস্তায় শুটিংয়ের ফাঁকে বিশেষ পোজ দিয়েছেন তিনি। সবিস্তার জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। টোটা সবিনয়ে জানিয়েছেন, তিনি এখন কিছুই বলতে পারবেন না।



ছবি ভাগ করে নিতেই অভিনন্দনের বন্যা। করণের ছবির মতো এই ছবিতেও টোটা জনপ্রিয়তা পান, শুভকামনা সবার।



 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া