বুধবার ২২ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর পোস্টারেই চমকে দিলেন কার্তিক, ‘হীরামান্ডি ২’ বানাবেন না সঞ্জয়?

সংবাদ সংস্থা, মুম্বই | ১৫ মে ২০২৪ ১৫ : ০৩


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

পোস্টারেই চমক
চমকে গিয়েছে বলিপাড়া। চমকে গিয়েছেন অনুরাগীরাও। ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর পোস্টারেই সাড়া ফেলে দিয়েছেন কার্তিক আরিয়ান। সারা গায়ে ধুলোমাটি। শরীরে মেদের লেশমাত্র নেই। কোমরে লাল কাপড় মালকোঁচা দিয়ে পরা। দৌড়োনোর সুবিধের জন্য সেটিও হাঁটুর উপরে গোটানো। সুগঠিত পেশি বলছে, চরিত্র হয়ে উঠতে নিজেকে উজাড় করে দিয়েছেন অভিনেতা। লক্ষ্যে পৌঁছতে আপ্রাণ দৌড়োচ্ছেন। কবীর খানের স্পোর্টস ড্রামা নিয়ে অনুরাগীদের আকাঙ্খার পারদ বরাবর ঊর্ধ্বমুখী। কার্তিকের প্রথম লুক সেই প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে। কার্তিক নিজেও এই ছবিটি নিয়ে আশাবাদী। তাঁর মতে, এটি তাঁর পেশাজীবনের সবথেকে চ্যালেঞ্জিং এবং সেরা ছবি হতে চলেছে। 

‘হীরামান্ডি ২’-এ না?
সিরিজ ‘হীরামান্ডি ২’ আর বানাবেন না সঞ্জয় লীলা বনশালি? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তেমনই আভাস দিয়েছেন পরিচালক। তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর টিমের সদস্যকে। জানিয়েছেন, তাঁরা তাঁর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে পরিশ্রম না করলে এই অসম্ভব সম্ভব হত না। কারণ, তিনি জানেন, তাঁর স্বপ্ন বাস্তব হওয়া কতটা কঠিন ছিল। এরপরেই তাঁর বক্তব্য, সব কাজ দ্বিতীয় বার হয় না। সব পরিশ্রম একই ভাবে দ্বিতীয়বার করা সম্ভব নয়। তেমনই ‘হীরামান্ডি’ আবার তৈরি করা তাঁর পক্ষে অসম্ভব। গল্পের ব্যাপ্তির কারণেই তিনি ছবির বদলে সিরিজ তৈরির কথা ভেবেছিলেন। প্রথম সিরিজেই তাঁর গল্প বলা শেষ। নিন্দুকেরা যদিও অন্য কথা বলছে। তাদের মতে, এত খরচ করে প্রথম সিরিজ তৈরির পর সেটি এত ব্যর্থ হবে, ভাবতে পারেননি বনশালি। তাই নাকি নিজেকে গুটিয়ে নিয়েছেন।

গ্যাজেটপ্রীতি
বয়স যা হোক, অমিতাভ বচ্চন গ্যাজেট পেলে দুনিয়া ভোলেন। আর তাঁকে এই বিষয়ে ইন্ধন জোগান ছেলে অভিষেক বচ্চন। সেই কাজ তিনি আবারও করেছেন। বাবাকে নতুন গ্যাজেট এনে দিয়েছেন। ব্যস, শাহেনশা চোখে চশমা এঁটে, কানে হেডফোন দিয়ে মন দিয়ে বসে গিয়েছেন সেটি নিয়ে।

জয়াকে সামলালেন নভ্যা
নাতনিকে নিয়ে বিমানবন্দরে। লালের উপরে সাদা ফুল ছাপ সালোয়ার-কামিজ। নভ্যা নভেলি নন্দা সাদা-কালো চেকসে ঝকঝকে। যথারীতি পাপারাৎজিরা মুখোমুখি হতেই নিজেকে আর সামলাতে পারলেন না জয়া বচ্চন। কড়া গলায় প্রশ্ন, তাঁরা কে? কোথা থেকে এসেছেন? চিত্রগ্রাহকদের ততক্ষণে গলা শুকোতে শুরু করেছে। মৃদু গলায় সংস্থার নাম বলতেই ফের ঝাঁঝ, কোন খবরের কাগজের নাম বলছেন তাঁরা? আরও মিইয়ে যেতে যেতে তাঁদের দাবি, তাঁরা পাপারাৎজি। জয়াও বুঝবেন না। তাঁরা ছবি তুলবেনই। অবস্থা বেগতিক দেখে শেষে হাল ধরলেন নভ্যা। তিনি দিদার হাতে চাপ দিয়ে মাথা ঠাণ্ডার রাখার অনুরোধ জানাতেই অবস্থা আয়ত্তে আসে।  

কানে প্রিমিয়ার
কান চলচ্চিত্র উৎসবে অজয় দেবগন-তাবু অভিনীত ছবি ‘অরৌ মে কঁহা দম থা’র প্রথম ঝলক প্রকাশিত হতে চলেছে। খবর ছড়াতেই খুশি হাওয়া বলিউডে। আনন্দিত অজয়-তাবুও। ইতিমধ্যেই ছবিটি চর্চায়। দুই তারকা নাকি চোখধাঁধানো অভিনয় করেছেন ছবিতে। 

‘দেশি’ চামচ
তিনি যে আদ্যন্ত দেশি সে কথা আবারও প্রমাণ করলেন দীপিকা পাড়ুকোন। সামাজিক মাধ্যমে তিনি একটি চামচের ছবি দিয়েছেন। চামচের হাতলে জটিল কারুকাজ। ছবি দিয়ে তাঁর দাবি, এই ধরনের চামচ কেবল ভারতেই মেলে। যার কাছে এই চামচ কেবল তিনিই আক্ষরিক অর্থে ‘দেশি’।  




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

Breaking: আবারও ভিলেন হচ্ছেন যিশু! এবার শাস্তি দেবেন 'বব বিশ্বাস'?...

Tollywood: ডায়ালগ না বলেই অভিনয় করলেন সৌরসেনী, ঋষভ বসুরা? ছবি প্রসঙ্গে কী বললেন পরিচালক? ...

Tollywood: আবার বড়পর্দায় ঋষভ? 'কিশমিশ'- এর পর কোন সিনেমা? ...

Rakhi Sawant: হাসপাতালের বেডে শুয়েই খুনের হুমকি পেলেন রাখি সাওয়ান্ত? নেপথ্যে প্রাক্তন?...

Exclusive: এ কেমন সাজে পরান বন্দ্যোপাধ্যায়? প্রকাশ্যে এল 'পরান যাহা চায়'-এর ফার্স্ট লুক ...

Tiger-Karan: করণ জোহরের হাত ধরে ভাগ্যের চাকা ঘুরবে টাইগারের? আসছে কোন ছবি?...

Tollywood: শেষরক্ষা হল না, প্রয়াত 'আত্মারাম' উদয় শংকর, কী বললেন শোকাহত পরিচালক অনীক দত্ত?...

Tollywood: ছোটপর্দায় ফিরলেন যশ-মধুমিতা? আসছে কোন সিরিয়াল?...

Shiboprosad-Shruti: শুটিং চলাকালীন স্যর বলতেন 'শ্রুতি, ছবিটা সবাই দেখবে তো?' শিবপ্রসাদের জন্মদিনে আর কী বললেন ...

Parineeti-Karan: পরিণীতির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করণের! নেপোটিজম নিয়ে উগরে দিলেন ক্ষোভ?...

Amir Khan-Salman Khan: আমির নয় 'গজনি'-তে পরিচালকের প্রথম পছন্দ ছিল সলমন! 'রগচটা' স্বভাবের জন্য বাদ ...

Trina Saha-Titishka Das: 'গভীর জলের মাছ ২'-এ তৃণাকে সরিয়ে থাকছেন ছোটপর্দার অভিনেত্রী? কবে মুক্তি পাচ্ছে নয়া ...

Rajkumar Rao: কোন স্টারকিডের জন্য ইন্ডাস্ট্রিতে কাজ পাচ্ছিলেন না রাজকুমার রাও ? ...

Kiran Rao: আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে কেমন সম্পর্ক অভিনেতার প্রাক্তন স্ত্রী কিরণের? মুখ খুললেন কিরণ রাও ...

Deepfake: স্বস্তিতে বলিউড? এল ডিপফেক নিয়ে নতুন আইন!

সোশ্যাল মিডিয়া