বুধবার ২২ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Destination Wedding: দীপিকা, ক্যাটরিনা নাকি পরিণীতি! কোন বলিউড ডিভার মত হবে আপনার ডেস্টিনেশন ওয়েডিং?

নিজস্ব সংবাদদাতা | ১৪ মে ২০২৪ ১৬ : ৩৫


আজকাল ওয়েবডেস্ক: 
বলিউডের সবচেয়ে আকর্ষণীয় জিনিসগুলির মধ্যে একটি হল বিবাহ। বলা ভাল ডেস্টিনেশন ওয়েডিং। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে পরিণীতি চোপড়া - সকলেই তাঁদের ঝা চকচকে বিয়ের ডেস্টিনেশন দিয়ে মাতিয়ে রেখেছেন বলিউড। লেহেঙ্গা থেকে শুরু করে গন্তব্যের আনন্দ পর্যন্ত, বলিউডের বিবাহগুলি অবর্ণনীয় গৌরব ধারণ করে। আপনিও কী তেমনই ডেস্টিনেশন ওয়েডিং করে চমকে দিতে চান সকলকে? 
যাইহোক, বিবাহ একটি ব্যক্তিগত ব্যাপার। এই অভিজ্ঞতাটি সম্পূর্ণভাবে উপভোগ করার জন্য, বেশিরভাগ বলিউড দম্পতিরা গন্তব্য বিবাহ পছন্দ করেন। দেশ এবং বিদেশের সবচেয়ে সুন্দর গন্তব্যে জীবনের সেরা দিনটিকে স্বীকৃতি দেওয়ার আনন্দটাই আলাদা। সেক্ষেত্রে দেখে নেওয়া যাক কোন তারকা দম্পতি কোথায় বিয়ে সেরেছিলেন। 
পরিণীতি-রাঘব: 
'চমকিলা' তারকা, পরিণীতি চোপড়া এবং রাজনীতিবিদ রাঘব চাড্ডা ২০২৩ সালের সেপ্টেম্বরে উদয়পুরের লীলা প্রাসাদে একটি অন্তরঙ্গ বিবাহ আয়োজন করেছিলেন। তাঁদের বিয়ের থিম রং ছিল মুক্তো সাদা। ছাদনাতলা থেকে শুরু করে, বিয়ের লেহেঙ্গা, গয়না সবকিছুতেই ছিল রাজকীয় সাদা ও আইভরি রঙের ছোঁয়া। 


কিয়ারা-সিদ্ধার্থ: 
২০২৩ সালের ফেব্রুয়ারিতে 'শেরশাহ'র অনস্ক্রিন জুটি বিক্রম-ডিম্পল জয়সালমেরের বিলাসবহুল সূর্যগড়ে তাঁদের বিয়ের আয়োজন করেন। সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানির বিয়ের ছবিগুলো তাঁদের ভালবাসাকে ফ্রেমবন্দি করে নতুনভাবে। গন্তব্যের নান্দনিকতা, মিলেমিশে গিয়েছিল দম্পতির পোশাকের নান্দনিকতার সঙ্গে। তেমনভাবে বিয়ের প্ল্যান করতে পারেন আপনারাও। 
ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ:
২০২১ সালের ডিসেম্বরে, 'স্যামবাহাদুর ' ভিকি কৌশল এবং পর্দার 'জোয়া' ক্যাটরিনা কাইফ রাজস্থানের বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে তাঁদের বিবাহের আসর সাজিয়েছিলেন। ক্লাসিক বিবাহের অন্যতম নিদর্শন ছিল সেই বিয়ে। আপনারাও সাধ্যের মধ্যে সেরকম ভাবেই গ্র্যান্ড করে তুলতে পারেন আপনাদের বিশেষ দিন।


প্রিয়াঙ্কা চোপড়া-জোনাস: 
২০১৮ সালে যোধপুরের উমেদ ভবন প্রাসাদে গাঁটছড়া বাঁধেন বলিউডের দেশি গার্ল। লাল ক্লাসিক লেহেঙ্গায় সেজেছিলেন তিনি পপ তারকা নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার সময়। পাশাপাশি খ্রিস্টান মতেও বিয়ে সেরেছিলেন জুটিতে। বিয়ে মানে একসঙ্গে পথচলার প্রতিশ্রুতি। বিয়ের আয়োজনে সেই কথাই প্রমাণ করেছিলেন দম্পতি। 
দীপিকা পাড়ুকোন-রণবীর সিং: 
বলিউডের 'বাজিরাও-মস্তানি' ২০১৮ সালের নভেম্বরে ইতালির অত্যাশ্চর্য লেক কোমোতে তাঁদের বিয়ের অনুষ্ঠান করেছিলেন। হলিউডের অনেক জনপ্রিয় চলচ্চিত্রের লোকেশন এটি। দীপবীরের বিয়ে দুটি ঐতিহ্যে অনুষ্ঠিত হয়েছিল- কোঙ্কানি এবং উত্তর ভারতীয়। উভয়েই নজর কেড়েছিলেন জাঁকজমকে।




বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

Lifestyle: ব্যয়বহুল আইভিএফ চিকিৎসার আর্থিক পরিকল্পনা করবেন কীভাবে ?...

Lifestyle: বাজার থেকে কার্বাইডে পাকানো আম কিনে খাচ্ছেন? অজান্তেই কী ক্ষতি হচ্ছে জানুন! ...

Lifestyle: জল খেলেও হতে পারে বিপদ? কী পরামর্শ দিচ্ছেন চিকিৎসক?...

Health: হজমের সমস্যা? মেনে চলুন এই কয়েকটি টিপস আর দেখুন ম্যাজিক! ...

Parenting: অভিভাবকত্বে প্রশংসা কতটা গুরুত্বপূর্ণ? কী মত বিশেষজ্ঞের ?...

Lifestyle: হঠাৎ করে বেড়ে যাচ্ছে সুগার? নিয়ন্ত্রণে রাখতে ডায়েটে রাখুন এই পদ! ...

Skin Care: বয়স লুকোচ্ছে আপনার ত্বক? ত্বকের স্বাস্থ্য রুখে দিতে পারে বয়সের ছাপ ...

Diabetes: ডায়াবেটিসে চিনি? পরামর্শে ডায়েটিশিয়ান সায়ন্তনী চট্টোপাধ্যায়!...

Music: শাস্ত্রীয় সঙ্গীতের 'উড়ান'! কলকাতার মঞ্চ কাঁপাবে একঝাঁক তরুণ প্রতিভা...

Skin Care: ত্বকের জেল্লা ফেরাবে পিঙ্ক ড্রিংক! কীভাবে বানাবেন?...

সোশ্যাল মিডিয়া