শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: মেয়ের প্রথম জন্মদিন, পাপারাৎজিদের কী খাইয়ে মিষ্টিমুখ করালেন ‘রালিয়া’?

সংবাদ সংস্থা, মুম্বই | ০৬ নভেম্বর ২০২৩ ১৫ : ৪৩


সপ্তাহের প্রথম দিন এক ঝলক খুশি এনে দিল রণবীর কাপুর-আলিয়া ভাটের জীবনে। সোমবার, ৬ নভেম্বর তাঁদের একমাত্র মেয়ে রাহা এক বছর পূর্ণ করল। স্বাভাবিক ভাবেই নতুন মা-বাবা পরিবারের সবাইকে নিয়ে উদযাপনে ব্যস্ত। সে কথা আগাম আভাস দিয়েছিলেন রণবীর। জানিয়েছিলেন, দুই পরিবার এক হয়ে ঘরোয়া ভাবে মেয়েকে আশীর্বাদ জানাবেন।
কিন্তু কাপুর পরিবারে উত্তরাধিকারের জন্মদিন এত সাদামাঠা পালন হবে? কী কী আয়োজন উদযাপনে?
জানতে সকাল থেকেই কৌতূহলী ছিল অনুরাগীদের। সামাজিক মাধ্যমে আলিয়া তাঁর মেয়েকে একটি খোলা চিঠি লেখেন। সেখানে তিনি মেয়েকে ‘খুশির বান্ডিল’ বলে সম্বোধন করেছেন। জানিয়েছেন, এতরত্তি বদলে দিয়েছে তাঁর জীবন। বিকেলে শুরু আসল উদযাপন। এদিন রাহার নাম লেখা দুই তাকের কেক আর কাপ কেকে দিয়ে বাড়ির সামনে জড়ো হওয়া ছবিশিকারিদের মিষ্টিমুখ করান কাপুর পরিবার। রমধনু রঙের ক্রিমে তৈরি কেকের উপরে ছোট্ট টেডি বিয়ার বসে। যে রাহার প্রতিনিধি। পাশে লেখা ১ সংখ্যা। অর্থাৎ, কাপুর পরিবারের আগামী প্রজন্মের এক বছর হল। এই উপহার পেয়ে দারুণ খুশি পাপারাৎজিরা। উদযাপনের এই ছবি ভাগ করে নিয়েছেন আলিয়ার দিদি সাহিন ভাট।
এই যদি বিকেলের আয়োজন হয় তা হলে সকাল একেবারে ফাঁকা ছিল না। মেয়ের জন্য ‘রালিয়া’ এদিন পুজোর আয়োজন করেছিলেন। সেখানে মা-বাবার কোলে বসে ফুল হাতে পুজোয় অংশ নিয়েছিল রাহা! তারপর শুধু তার জন্য একটি কেক আনা হয়েছিল। খুদে মনের আনন্দে সেই কেক মেখেছে। সমস্ত ছবি ভাগ করে নিয়েছেন নায়িকা স্বয়ং। সঙ্গে মিষ্টি বার্তা, ‘মনে হচ্ছে গতকালও তুই আমার গর্ভে ছিলি। আমি তোর জন্য গান বাজাচ্ছিলাম! তোর স্পন্দন প্রতিমুহূর্তে অনুভব করেছি। কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছিস!’ মেয়েকে আদর করে ‘বাঘিনী’ বলেও উল্লেখ করেন তিনি। তবে অনুরাগীদের প্রত্যাশা ছিল, বিশেষ দিনে হয়তো মেয়েকে প্রকাশ্যে আনলেো আনতে পারেন তারকা দম্পতি। তাঁদের সেই আশা পূরণ হয়নি।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া