বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: প্রসেনজিতের পর বিক্রম মোতওয়ানের পছন্দ টোটা, সিরিজ না ছবিতে জুটি বাঁধলেন তাঁরা?

নিজস্ব সংবাদদাতা | ০৫ ডিসেম্বর ২০২৩ ০৮ : ৪০


বহুরূপে সম্মুখে টোটা রায়চৌধুরী! এই তিনি পরিচালক কুণাল দেশমুখের ‘দিলার’ ছবিতে। সেনাবাহিনীর বিশেষ চরিত্রে। সেই তিনিই নীরজ পাণ্ডের জনপ্রিয় সিরিজ ‘স্পেশ্যাল অপস ২’-এ। সম্ভবত, রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস উইং-এর হিম্মত সিং-এর টাস্কফোর্সের এজেন্টের ভূমিকায়। প্রত্যেক বার অভিনেতা ঘোষণা করছেন। ঘোষণা শুনে পুলকিত অনুরাগীরা। রেশ ফুরনোর আগেই নতুন ঘোষণায় বিস্ময়ের আতিশয্যে হাবুডুবুও খাচ্ছেন। তেমনই আরও একটি ঘোষণা মঙ্গলবার সকালে। টোটা এবার বিক্রম মোতয়ানের পরিচালনায় কাজ করলেন। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, আটের দশকের তিহার জেল নিয়ে সিরিজ বানাচ্ছেন ‘জুবিলি’ পরিচালক। সেখানেই সম্ভবত দেখা যাবে তাঁকে।

তিনি বিক্রমের সঙ্গে কাজ করছেন, এর বাইরে যথারীতি আর কিচ্ছু জানাননি অভিনেতা। ফোনেও যথারীতি অধরা। তবে বিক্রমের সঙ্গে তাঁর নতুন কাজের ‘লুক’ প্রকাশ্যে এনেছেন। দুধসাদা শার্টের সঙ্গে হাল্কা চকোলেটরঙা ব্লেজার, টাউজার আর টাই। চুল সম্পূর্ণ উল্টে আঁচড়ানো। পরিষ্কার করে দাড়ি কামানো। ফলে, চোখ টানছে একজোড়া পুরুষ্টু গোঁফ। জানিয়েছেন, ‘ওঁর কাজের অনুরাগী। সেই "উড়ান" দেখার পর থেকে। ওঁর সঙ্গে কাজ করার পর ওঁর চিন্তাধারা ও কর্মপদ্ধতি প্রত্যক্ষ করে মুগ্ধতা কয়েক গুণ বৃদ্ধি পেল।’



বিক্রমের শেষ কাজ সিরিজ ‘জুবিলি’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অদিতি রাও হায়দারি, রাম কাপুর অভিনীত সিরিজে তৎকালীন বম্বে বিনোদন দুনিয়ার প্রতিষ্ঠাতা হিমাংশু রায়-দেবিকারানির উপরে সিরিজটি তৈরি। বলিউডে প্রসেনজিতের দ্বিতীয় ইনিংস শুরু বিক্রমের হাত ধরেই। স্বাভাবিক ভাবেই তাই তাঁর সঙ্গে টোটা গাঁটছড়া বাঁধায় খুশি বাঙালি মহল। জানা গিয়েছে, ২০১৯-এ সাংবাদিক সুনেত্রা চৌধুরী এবং তিহার জেলের প্রাক্তন সুপারিনটেনডেন্ট সুনীল গুপ্তার লেখা ‘বই ব্ল্যাক ওয়ারেন্ট: কনফেশনস অফ আ তিহার জেলর’কে রুপোলি পর্দায় আনছেন পরিচালক। সিরিজের শুট শুরু নভেম্বরে। সিরিজে কুখ্যাত আসামিদের সঙ্গে জেলরের জীবন কাটানোর অভিজ্ঞতা জায়গা করে নিয়েছে। গুঞ্জন, এই জেলারের ভূমিকাতেই সম্ভবত দেখা যাবে টোটাকে। 





বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া