বুধবার ২৯ মে ২০২৪

সম্পূর্ণ খবর

দেখে নিন আজকের সেরা দশটি খবর

MD Rehan | ১৪ নভেম্বর ২০২৩ ১৮ : ৩৭


1.জয়নগরে গুলি

জয়নগরের তৃণমূলের অঞ্চল সভাপতিকে লক্ষ্য করে গুলি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তৃণমূল নেতার। এরপর থেকেই উত্তপ্ত জয়নগরের লস্কর পাড়া। স্থানীয়দের অভিযোগ, সাইফউদ্দিন লস্করের মৃত্যুর পর থেকেই তৃণমূলের লোকেরা বাড়ি-ঘর ভাঙচুর করছে। আগুন জ্বালিয়ে দিচ্ছে।

2.বেলগেছিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা

কালীপুজোর পরের দিন ভয়াবহ দুর্ঘটনা শহরে। এই পথ দুর্ঘটনায় মৃত ১, জানাগেছে চার চাকার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের ভেতরে ঢুকে যায়
ঘটনাস্থলেই ওই দোকানদারের মৃত্যু হয়

3.প্রয়াত প্রাক্তন সিপিআইএম সাংসদ.

বাসুদেব আচারিয়া বাঁকুড়ার ৯ বারের সাংসদ ছিলেন তিনি। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৮১। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। গত কয়েকদিন তিনি হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার বেলা ১২টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান সিপিআই(এম) নেতা।

4.হায়দরাবাদে ভয়াবহ আগুন

নামপালিতে একটি বহুতলে ভয়াবহ আগুন। ঘটনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ন’জনের। আহত হয়েছেন তিনজন। তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। তবে পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে। উদ্ধারকার্য এখনও চলছে বলে জানা গিয়েছে।

5.আগ্রায় গণধর্ষণ

হোটেলের এই মহিলা কর্মীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় গ্রেপ্তার হয়েছে ৫ জন। গণধর্ষণের ঘটনা ঘটেছে আগ্রায়। কী ঘটেছিল? জানা যায়, ওই মহিলা নিজেই ফোন করে অভিযোগ দায়ের করেছিলেন

6.ফের কিয়েভে হামলা

প্রায় ৫২ দিন পর ইউক্রেনের রাজধানী কিয়েভে ব্যাপক হামলা চালাল রাশিয়া। বিমান হামলা চালানো হয় শহরের ওপর। কিয়েভের বাসিন্দাদের নিরাপদ স্থানে আশ্রয় নিতে বলা হয়। শহরের মেয়র ভিটালি ক্লিটসকো জানান, হামলার জেরে ভয়াবহ বিস্ফোরণ ঘটেছে শহরের বেশ কিছু এলাকায়।

7.ফের দূষণের শীর্ষে দিল্লি

সুপ্রিম কোর্টের নির্দেশ কার্যত অগ্রাহ্য করে দীপাবলির রাতে দেদার বাজি পুড়ল দিল্লিতে। আর তারপর থেকেই ফের দূষণের মাত্রা বেড়েছে রাজধানীতে। এয়ার কোয়ালিটি ইনডেক্স অনুযায়ী সোমবার অনেকটাই পড়ে গিয়েছে বাতাসের মান।

8. পাড়ার কালী পুজোয় অরিজিৎ

অরিজিৎকে দেখা গেল পাড়ার কালীমন্দিরে.সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী কোয়েল. পরনে সবুজ পাঞ্জাবি, খালি পা, হাতে মিষ্টির প্যাকেট নিয়ে হাজির পাড়ার মন্দিরে.পাড়ার আর পাঁচটা লোকের মতোই সকলের সঙ্গে পুজো দিলেন অরিজিৎ

9.বন্ধ গাজার দুই হাসপাতাল

ইজরায়েলি হামলা ও জ্বালানি সঙ্কটের কারণে বন্ধ হয়ে গেল গাজার আল শিফা ও আল কুদস হাসপাতাল। শহরের সবথেকে বড় দুটি হাসপাতাল ছিল এই দুটি হাসপাতাল। আল শিফা হাসপাতালে ইজরায়েলি হামলায় ইতিমধ্যেই মৃত্যু হয়েছে তিনজন নার্সের।

10. কালীপুজোর রাতে অগ্নিকান্ড

রবিবার রাতে দক্ষিণ কলকাতার কুদঘাটের উকিলপাড়া রোডে একটি বহুতলে আগুন লাগার ঘটনা ঘটে। খবর পাওয়ার সঙ্গেই দমকল কর্মীরা ঘটনাস্থলে যুদ্ধকালীন তৎপরতায় এসে হাজির হয়। ঘন্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।




বিশেষ খবর

নানান খবর

EVEREST DAY 2024 #everestday2024 #Everest #aajkaalonline

নানান খবর

১ ও ৪ জুন রাজ্যে ঝড়বৃষ্টির পূর্বাভাস

তোষণের অভিযোগ তুলে তৃণমূলকে নিশানা মোদির

শওকত মোল্লাকে সিবিআই তলব

সুরক্ষা দিল ভারতীয় উপকূলরক্ষী বাহিনী

রজ্যের ভোট

রেমালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে মুখ্যমন্ত্রী...

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

সপ্তম দফায় কলকাতায় বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি

এন্টালি মার্কেট-বালিগঞ্জ ফাঁড়ি পর্যন্ত পদযাত্রা মমতার...

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ কৃষকের মৃত্যু

আমরা হতাশ নই: গোয়েন্দা প্রধান, বাংলাদেশ

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে তছনছ সাগরদ্বীপ

গাছ পড়ে যাওয়ায় দুর্ভোগ

হুকিংয়ের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

দুর্যোগের মধ্যেই এলাকা পরিদর্শন সৌগত, শীলভদ্র, সুজনের...

হাসনাবাদে খোলা হল ত্রাণ শিবির

সোশ্যাল মিডিয়া