মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Indian Idol 14: কানপুরের শহরতলি থেকে মায়ানগরীর 'বৈভব'! জয়ের আনন্দে কী বললেন 'ইন্ডিয়ান আইডল ১৪' বিজয়ী?

নিজস্ব সংবাদদাতা | ০৫ মার্চ ২০২৪ ১৫ : ২৬


সংবাদসংস্থা, মুম্বই: ইন্ডিয়ান আইডল ১৪" -র মঞ্চে সেরার শিরোপা জিতে নিলেন কানপুরের বৈভব গুপ্তা। ট্রফির পাশাপাশি নগদ ২৫ লক্ষ টাকা পুরস্কার পেয়েছেন তিনি। গত রবিরার, ৩ মার্চ ছিল "ইন্ডিয়ান আইডল ১৪"এর গ্র্যান্ড ফাইনাল পর্ব। শুভদীপ দাস চৌধুরী ও পীযূষ পানওয়ারকে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় রানার আপ ঘোষণা করা হয়। তাঁদের প্রত্যেককে একটি করে ট্রফি ও ৫ লাখ টাকার চেক দেওয়া হয়। তৃতীয় হয়েছেন অনন্যা পাল। তিনি ৩ লাখ টাকার নগদ পুরস্কার পেয়েছেন।
 "ইন্ডিয়ান আইডল" এর সিজন ১৪-তে কানপুর থেকে অডিশন দিতে এসেছিলেন বৈভব। শক্তিশালী পারফরম্যান্স দিয়ে মন জয় করেছিলেন প্রথম দিনেই। সেলিব্রিটি অতিথিদের প্রশংসা অর্জন করেছিলেন। সেরা শিরোপা জিতে মুগ্ধ শিল্পী। মুম্বই সংবাদসংস্থার কাছে তিনি বলেন, ""অবাস্তব মনে হচ্ছে। এই মর্যাদাপূর্ণ অনুষ্ঠানের উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়া একটি অসাধারণ সম্মান। এই যাত্রাটি একটি আনন্দদায়ক রোলারকোস্টারে ভরা। একাধিক আবেগ, চ্যালেঞ্জ এবং অবিস্মরণীয় মুহূর্ত।"
বস্তুত কৃতজ্ঞতা প্রকাশের ভাষা হারিয়েছিলেন বিজয়ী। তিনি মনে করেন, বিচারকরা তাঁকে পথ দেখিয়েছেন। তাঁর প্রতিভাকে লালন করেছেন এবং এই স্বপ্নকে বাস্তবে পরিণত করেছেন। বৈভবের কথায়, "সর্বোপরি, শ্রোতাদের অটল সমর্থন আমার পাথেয়। আমার যাত্রাকে তাঁরাই সফল করেছেন।""



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া