বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Television: নতুন পর্বে নয়া মোড় ‘সাথী’ ধারাবাহিকে, অনুমিতার জায়গায় অ্যান মেরি?

নিজস্ব সংবাদদাতা | ০৪ মার্চ ২০২৪ ১৯ : ১৯


সান বাংলার ‘সাথী’ ধারাবাহিকের গল্পে আসতে চলেছে নতুন মোড়। বদলে যাচ্ছে নায়িকা। একেবারে নতুন মোড়কে দর্শক এবারে দেখতে চলেছেন ‘সাথী’। কী সেই টার্নিং পয়েন্ট?

দু"বছরের বেশি দর্শকদের মনোরঞ্জন করে আসছে সান বাংলার ‘সাথী’ ধারাবাহিকটি। ওম-বৃষ্টির কেমিস্ট্রি দর্শকের কাছে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছিল। ইন্দ্রজিৎ এবং অনুমিতার জুটি ছিল হিট। এই হিট জুটি নাকি এবার বদলাতে চলেছে। অনুমিতার জায়গায় আসতে চলেছেন অ্যান মেরি। অন্য দিকে, সান বাংলার আরও একটি ধারাবাহিক ‘ফাগুনের মোহনা’তে অ্যান মেরিকে রোজ দেখছেন দর্শক। ‘ফাগুনের মোহনা’ শেষ হতে চলেছে। দর্শকদের পছন্দের এই অভিনেত্রীকে এবার দেখা যাবে ‘সাথী’-তে। একেবারে অন্য লুকে, অন্য চরিত্রে। কেন এই নায়িকা বদল? গুঞ্জন, গল্পে নতুন মোড় আনতেই এই পালাবদল। অনুমিতার জায়গায় অ্যান এলেও ইন্দ্রজিৎ থেকে যাচ্ছেন, কিন্তু বদলে যাচ্ছে তার চরিত্র ও লুকস। গল্পের খাতিরেই এই পরিবর্তন। 

‘সাথী’ তে প্রায় ২৫ বছরের একটা বড় টাইম-গ্যাপ দেখা যাবে। অনুমিতা(বৃষ্টি)মারা যাবেন। ওম-বৃষ্টির সন্তান এই অ্যান মেরি। আনন্দ আশ্রমে বড় হয়ে উঠবে সে। আর অন্য পরিবারে বড় হয়ে উঠবে ইন্দ্রজিৎ। একেবারে নতুন চরিত্র, নতুন লুক। কে এই নতুন ইন্দ্রজিৎ? ক্রমশ প্রকাশ পাবে। এই ইন্দ্রজিতের সঙ্গেই আলাপ হবে গল্পের নায়িকার। শুরু হবে নতুন গল্প। তৈরি হবে নতুন জুটি। এই জুটির কেমিস্ট্রি কতটা দর্শকের মন জয় করতে পারবে বলবে সময়।

   



বিশেষ খবর

নানান খবর

WORLD BOOK and COPYRIGHT DAY #aajkaalonline #WorldBookandCopyrightDay

নানান খবর

সোশ্যাল মিডিয়া