সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Dhaka: বেইলি রোডের আগুনে হারিয়ে গেল ৩ বছরের ফাইরুজ

Pallabi Ghosh | ০২ মার্চ ২০২৪ ২২ : ৫৭


সমীর দে, ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজের মর্গের মেঝেতে শুইয়ে রাখা পুতুলের মতো শিশুটির মরদেহ দেখা গিয়েছিল শুক্রবার সকালে। বুকের কাছে সাঁটানো কাগজে লেখা ছিল অজ্ঞাতনামা। মাথায় ঝুঁটি বাঁধা, ধূসর রঙের হাফহাতা গেঞ্জি আর নীল পায়জামা পরা শিশুটির মরদেহ দেখে মনে হচ্ছিল, পড়ে আছে বিবর্ণ এক পুতুল। সেই শিশুর পরিচয় জানা গেছে।
গত বৃহস্পতিবার রাতে রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি ভবনে মা-বাবার সঙ্গে গিয়েছিল শিশুটি। আগুনে প্রাণ গেছে তার। অগ্নিকাণ্ডে প্রাণ গেছে তার মা-বাবারও। তিনজনের মরদেহ গতকাল রাতেই শনাক্ত করেছেন শিশুটির নানা।
বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে বেইলি রোডের ওই ভবনে আগুন লাগে। এতে ৪৬ জন প্রাণ হারান। শনিবার শিশুটির নানা মুক্তার আলম মর্গে এসে শনাক্ত করেন শিশুটির লাশ। তিন বছরের শিশুটির নাম ফাইরুজ কাশেম জামিরা। মায়ের নাম মেহেরুন নিসা জাহান হেলালি (২৪) এবং বাবা শুল্ক কর্মকর্তা শাহজালাল উদ্দিন (৩৪)।
শিশুটির খালা মুক্তারুন নিসা হেলালি ফাইরুজের মা মেহেরুনের জন্মদিন ১৪ সেপ্টেম্বর। একই দিনে ফাইরুজ জন্ম নেয়। গত বছরের ১৪ সেপ্টেম্বর মা-মেয়ের জন্মদিন উদযাপন করা হয়। কেউ জানত না তাঁদের মৃত্যুর দিনটিও এক হবে।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া