মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Nail Art: রঙিন হোক নখ! কোন ধরনের নেল আর্ট এখন ট্রেন্ডিং?

নিজস্ব সংবাদদাতা | ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ১৭ : ০৪


আজকাল ওয়েবডেস্ক: প্রকৃতির সবুজ নাকি প্রেমের লাল- কোন রঙে সাজাবেন হাত-পায়ের নখ? কোন স্টাইল এখন ট্রেন্ডিং? রইল খুঁটিনাটি
সুন্দর শাড়ি-গয়না, বা ড্রেস পরলে মনে হতেই পারে নিখুঁত থাকুক নখের কোণ। তবে নেল আর্ট মানেই সময় সাপেক্ষ ব্যাপার। এই ভেবে নেল আর্ট করাতে চান না অনেকেই। সেক্ষেত্রে বাড়িতেই কী ধরনের রঙে সাজিয়ে তুলবেন নখ?
যেকোনও পপ রং এখন ট্রেন্ডিং। হতে পারে তা নিওন সবুজ, গোলাপি, আকাশি   কিংবা পার্পল। এই ধরনের নেলআর্ট আপনার সাজে যোগ করবে আলাদা মাত্রা।
নখের কোণে জ্বল জ্বল করুক হলুদ সূর্যমুখী কিংবা পলকা ডট। এর জন্য মৃদু বেজ ও উজ্জ্বল হলুদ রং বেছে নিন। যেকোনও দুটি আঙুলে নিখিত ভাবে ফুটিয়ে তুলুন সূর্যমুখী। বাকি নখগুলোতে বেজ রঙের ওপরে উজ্জ্বল হলুদের পলকা ডট। সঙ্গে কয়েকটা নখ শুধুই উজ্জ্বল হলুদে রাঙিয়ে রাখতে পারেন। এই নেলআর্ট শুধুই সৌন্দর্য বাড়িয়ে তুলবে না, বরং আপনাকে এনার্জিও দেবে। হলুদ রং ও সূর্যমুখী সক্রিয়তার প্রতীক।
সব নখ রাঙিয়ে নিতে পারেন হলুদে। যেকোনও একটি নখে একটি হাঁসের ঠোঁট এঁকে নিন, ওপরে দিন দুটো কালো ডট। তাহলেই মজার হয়ে উঠবে নেলআর্ট। এর জন্য আপনাকে কোনও পার্লারেও যেতে হবে না। আপনি যখনই নিজের নখের দিকে তাকাবেন অনায়াসেই ফিরে  যেতে পারবেন ছোটবেলায়।
ওপেন-আই মেডিটেশন পছন্দ করেন? তাহলে তা ফুটিয়ে তুলুন নখে। প্রথমে সাদা কিংবা আইভরি রঙ লাগান নখে। সরু তুলি আর কালো আকাশি  রং দিয়ে কয়েকটি নখে এঁকে নিন ওপেন-আই। তাহলেই আপনার লুক হবে মজার।
আপনি যদি পোষ্যপ্রেমী হন, তবে নখ রাঙিয়ে নিন অ্যানিম্যাল প্রিন্টে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া