মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: সাতসকালে মুর্শিদাবাদে পথ দুর্ঘটনা, মৃত ২#দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ : ৪৬


আজকাল ওয়েবডেস্ক: রবিবার সকালে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই ব্যক্তির। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার মঙ্গলজোন এলাকাতে।
পুলিশ সূত্রে জানা গেছে- মৃত দুই ব্যক্তি একটি ডাম্পারের ড্রাইভার এবং খালাসি। মৃত ব্যক্তিদের নাম মিলন শেখ (৪০) এবং গোলাম সিদ্দিক (৩৩)। মুর্শিদাবাদের খড়গ্রাম থানার আলিনগর থেকে বালি নিয়ে ওই দুই ব্যক্তি ফরাক্কার দিকে যাচ্ছিলেন। গোলাম সিদ্দিক গাড়িটি চালাচ্ছিলেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে -আজ ভোররাতে ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে একটি চাল ভর্তি লরি বর্ধমান থেকে ফরাক্কার দিকে যাচ্ছিল। মঙ্গলজোন এলাকাতে পৌঁছে ওই লরির পিছনের চাকার হাওয়া কমে যাওয়াতে ড্রাইভার গাড়িটিকে রাস্তার ধারে দাঁড় করিয়ে পেছনের টায়ারের হাওয়া পরীক্ষা করছিলেন।
ঠিক সেই সময় পিছন দিক থেকে একটি বালি ভর্তি ডাম্পার এসে সজোরে লরিটিকে ধাক্কা মারে। দুর্ঘটনার অভিঘাতে চালবোঝাই লরিটি উল্টে যায়।
পিন্টু আলম নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, "আজ ভোর রাত নাগাদ আমরা প্রচন্ড জোরে একটি শব্দ শুনতে পাই। এরপর বাইরে এসে দেখি একটি বালি বোঝাই ডাম্পার লরির পেছনে ধাক্কা মেরেছে এবং ডাম্পারের কেবিন সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে গেছে।"
ডাম্পারের কেবিনটির অবস্থা এতটাই খারাপ ছিল যে তার ড্রাইভার এবং খালাসি ভেতরেই আটকে যান। বহু চেষ্টার পর তাঁদেরকে বার করে স্থানীয় জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দু"জনকেই মৃত বলে ঘোষণা করেন।
পুলিশের অনুমান ভোররাতে গাড়ি চালানোর সময় কোনওভাবে ডাম্পারের চালক ঘুমিয়ে পড়েছিলেন। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে বালি বোঝাই ডাম্পারটি লরির পেছনে গিয়ে ধাক্কা মারে। পুলিশ দুর্ঘটনাগ্রস্থ দু"টি গাড়িকেই আটক করেছে। মৃতদেহ দু"টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া