বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

WRAP UP: সুশান্ত-হত্যায় বড় স্বস্তি রিয়ার, ৬৮-তে অস্ত্রোপচার করালেন বনি কাপুর!

সংবাদ সংস্থা, মুম্বই | ২২ ফেব্রুয়ারী ২০২৪ ২৩ : ৩১


আরব সাগরে লক্ষ ঢেউ। কোন ঢেউ ভাঙে, কোন ঢেউ গড়ে... জানতে পারেন কেউ? মায়ানগরীর আনাচেকানাচে গুনগুন ফিসফাস। খবরের কানাকানিতে উত্তপ্ত বাতাস। সারা দিনের খবরাখবর শেষবেলায় আজকাল ডট ইনের পাতায়...

স্বস্তিতে রিয়া
সুশান্ত সিং রাজপুত হত্যা-মামলা থেকে বড় অব্যাহতি রিয়া চক্রবর্তীর। এতদিন সিবিআই তাঁর বিরুদ্ধে ‘লুক আউট’ নোটিস জারি করেছিল। এই নির্দেশ জারি ছিল তাঁর ভাই শৌভিক চক্রবর্তী এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর বিরুদ্ধেও। বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট চক্রবর্তী পরিবারের উপর থেকে সেই নির্দেশ সরিয়ে নিল। এতে দেশের বাইরে যাওয়ায় আর কোনও বাধা রইল না রিয়ার।

৬৮-তে হেয়ার ট্রান্সপ্লান্ট
হায়দরাবাদে হেয়ার ট্রান্সপ্লান্ট ক্লিনিকের উদ্বোধন করতে গিয়ে নিজেই হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করালেন বনি কাপুর! ভাইরাল ভিডিও অনুযায়ী, তাঁর ট্রান্সপ্লান্টের আগে এবং পরের অবস্থা প্রকাশ্যে। বনির দাবি, চেহারায় পরিবর্তন আনতেই এই পথে হেঁটেছেন। এবং এতে তাঁর কোনও সমস্যা হয়নি। ৬৮-তে এসে প্রযোজকের এই পদক্ষেপ চমকে দিয়েছে বলিউডকে।

মুক্তি নেই ইন্দ্রাণীর
‘দ্য ইন্দ্রাণী মুখার্জি স্টোরি: বারিড ট্রুথ’ সিবিআই জিম্মায়। ২৩ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা ছিল সিরিজটির। সিবিআইয়ের নির্দেশে আপাতত তা স্থগিত। শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যারের জীবন নিয়ে তৈরি এই সিরিজ। ট্রেলারমুক্তির পর থেকেই হইচই পড়ে যায় সর্বত্র। যেহেতু এখনও মামলার নিষ্পত্তি হয়নি তাই যাতে সিরিজটি কোনও ভাবে মামলাকে প্রভাবিত না করতে পারে তাই স্থগিতাদেশ। সিবিআইয়ের আবেদন, আগে গোয়েন্দা সংস্থা ছবিটি দেখবে। তারপর বাকি কথা। 

ক্রিকেটীয় শাহরুখ
শাহরুখ খানকে মহিলা প্রিমিয়ার লিগ ২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে। ২৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে চোখ ধাঁধানো পারফর্ম করবেন তিনি। বৃহস্পতিবার টুইট (বর্তমান এক্স) করে তিনি জানিয়েছেন, সবাই যেন তৈরি থাকেন। স্টেডিয়ামে তাঁর সঙ্গে ক্রিকেটীয় রানিদের খেলা দেখার জন্য।

শুধুই রটনা?
জ্যোতিষীর পরামর্শে নাকি স্বামীর পদবি মুছে পেলেছেন দিব্যা খোসলা! টি-সিরিজ়ের কর্ণধার ভূষণকুমারের সঙ্গে বহু বছরের দাম্পত্য তাঁর। খবর ছড়াতেই বলিউডে শঙ্কার ছায়া। ফের বিচ্ছেদ? রটনা ছড়িয়েছিল। বৃহস্পতিবার টি সিরিজ়ের তরফ থেকে জানানো হয়েছে, বিশেষ কারণে তিনি এই পদক্ষের করেছেন। আগামীতে দিব্যা নামের পাশে শুধুই এস অক্ষরটি লিখবেন। সংস্থার পক্ষ থেকে আরও অনুরোধ, দিব্যার এই ব্যক্তিগত পদক্ষেপ নিয়ে তাঁকে বিরক্ত না করাই শ্রেয়।







বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া