মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sandeshkhali: 'খালিস্তানি', শুভেন্দুর বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি পুলিশের #দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ২০ ফেব্রুয়ারী ২০২৪ ১৭ : ৩২


আজকাল ওয়েবডেস্ক: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি রাজ্য পুলিশের। মঙ্গলবার সন্দেশখালিতে শুভেন্দু, বিধায়ক অগ্নিমিত্রা পাল-সহ রাজ্য বিজেপির একটি প্রতিনিধি দল যায়। ধামাখালিতে কর্তব্যরত এক শিখ পুলিশ আধিকারিক জশপ্রীত সিংয়ের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন বিজেপি নেতৃত্ব। অভিযোগ, বাদানুবাদ চলাকালীন শুভেন্দু কর্তব্যরত জশপ্রীত সিংকে "খালিস্থানি" বলেন। যার তীব্র প্রতিবাদ করেন ওই আধিকারিক। ভাইরাল হয় এই বাদানুবাদের ভিডিও।
মন্তব্যের প্রতিবাদ জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তাঁর নিজের "এক্স হ্যান্ডেল"-এ লেখেন তিনি এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছেন। যদিও অভিযোগ অস্বীকার করে শুভেন্দুর দাবি, তিনি বা বিজেপির কেউ এরকম কোনও মন্তব্য করেননি। বিষয়টি নিয়ে প্রতিবাদ জানিয়ে কলকাতায় বিজেপির দলীয় অফিসের সামনে বিক্ষোভও দেখান শিখ সম্প্রদায়ের কয়েকজন প্রতিনিধি।
এরপরেই এক সাংবাদিক সম্মেলনে রাজ্য পুলিশের দক্ষিণবঙ্গের এডিজি সুপ্রতীম সরকার বলেন, "বিরোধী দলনেতা আঙুল উঁচিয়ে কর্তব্যরত পুলিশ আধিকারিক জশপ্রীত সিংকে খালিস্তানি বলেছেন। এভাবে কখনই কাউকে কিছু বলা যায় না। এটা ইচ্ছাকৃতভাবে ধর্মীয় অনুভূতিতে আঘাত। এটা বিভেদ ছড়ানোর চেষ্টা। এটা বরদাস্ত করা হবে না। আমরা এর বিরুদ্ধে সমস্তরকম আইনি পদক্ষেপ গ্রহণ করব।"



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া