বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: মত্ত অবস্থায় বেধড়ক মারধর স্বামীর, মৃত স্ত্রী

Pallabi Ghosh | ২৭ নভেম্বর ২০২৩ ০৬ : ১৩


আজকাল ওয়েবডেস্ক: মদ্যপ স্বামীর মারে প্রাণ গেল মুর্শিদাবাদের এক গৃহবধূর। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধে নাগাদ মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার সান্ডা গ্রামে। ইতিমধ্যেই রঘুনাথগঞ্জ থানার পুলিশ মৃতা ওই মহিলার স্বামী মিলন মালকে গ্রেপ্তার করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত মহিলার নাম শ্যামলী মাল (৩৩)।
প্রায় বছর বারো আগে বীরভূমের বাসিন্দা শ্যামলীর সাথে মিলনের বিয়ে হয়েছিল। দুই সন্তানের মা শ্যামলীকে মিলন প্রায় প্রতিদিনই মদ খেয়ে মারধর করত বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
রবিবার বিকেলে স্থানীয় একটি মাঠে ঘাস কেটে ফিরে আসার পর শ্যামলী যখন বাড়িতে একটু বাড়িতে বিশ্রাম নিচ্ছিলেন, সেই সময় মিলন মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে আসে।
শ্যামলীর প্রতিবেশীরা জানিয়েছেন -বাড়ি ফিরে মিলন, শ্যামলীর কাছ থেকে জল চান। কিন্তু ক্লান্ত থাকায় শ্যামলী নিজের স্বামীকে জলের পাত্র থেকে জল নিয়ে খেতে বলেন। আর এই নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বেঁধে যায়।
মৃত ওই মহিলার দাদা লালটু মাল বলেন, "প্রতিবেশীদের কাছ থেকে আমরা জানতে পেরেছি বিবাদের সময় হঠাৎই মিলন আমার বোনকে একটি শাবল দিয়ে মাথায় আঘাত করে। প্রতিবেশীরা ঘটনার কথা জানতে পেরে শ্যামলীকে উদ্ধার করতে গেলে মিলন তাঁদেরকে গালাগালি দিয়ে তাড়িয়ে দেয়। এর কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় আমার বোনের।"
শ্যামলীর মৃত্যুর খবর পাওয়ার পর গ্রামবাসীরা অভিযুক্ত মিলনকে ধরে মারধর করেন এবং স্থানীয় একটি ক্লাবে তাকে আটকে রেখে পুলিশে খবর দেন। অচৈতন্য অবস্থায় শ্যামলীকে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
রঘুনাথগঞ্জ থানার এক শীর্ষ আধিকারিক নাম না প্রকাশের শর্তে জানিয়েছেন -ইতিমধ্যেই অভিযুক্ত মিলন মালকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাকে জঙ্গিপুর আদালতে পেশ করা হবে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া