বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Jim Sarabh: এমি অ্যাওয়ার্ড জিতে বলিউড নিয়ে মুখ খুললেন জিম সরাভ! কী বললেন অভিনেতা?

নিজস্ব সংবাদদাতা | ২৪ নভেম্বর ২০২৩ ১১ : ৫৯


সংবাদসংস্থা, মুম্বই: সংবাদসংস্থা, মুম্বই: সম্প্রতি সেরা অভিনেতা হিসেবে এমি অ্যাওয়ার্ড মনোনয়ন পেয়েছেন বলিউডের এই ছক ভাঙা ব্যক্তিত্ব । তিনি নাকি ফাইনাল স্ক্রিপ্ট না পরে ছবি করতে রাজি হন না। পরিচালক, প্রযোজক, এমনকি প্রোডাকশন হাউসের মতি গতি বুঝেই তবে প্রোজেক্ট নেন হাতে। তিনি জিম সরাভ। সঞ্জয় লীলা বনসালির "পদ্মাবত" ছবিতে নজর কেড়েছিলেন তিনি। সম্প্রতি "রকেট বয়েজ" এর জন্য সেরা অভিনেতার স্বীকৃতি পেয়েছেন। সেই প্রসঙ্গে মুম্বই সংবাদ সংস্থার কাছে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান পুরস্কারের বিষয়ে।
বলিউডে এখনও অনেক জনপ্রিয় অভিনেতা আছেন যাঁরা পুরস্কৃত হননি। পারফেকশনিস্ট আমির খান তো পুরস্কারের মঞ্চেই যান না। সেখানে পুরস্কার নিয়ে কী মত জিমের? অভিনেতার কথায়, ""এটা বলা আমার বোকামি হবে যে আমি স্বীকৃত হতে পছন্দ করি না। সবাই স্বীকৃত হতে পছন্দ করেন। আমি চাই মানুষ আমার ছবি দেখুক। অভিনেতা হিসেবে মানুষ আমাকে পছন্দ করুক।""
কিন্তু যদি, এমন একটি জগত বেছে নিতে হয় যেখানে পুরস্কার নেই কিন্তু  অবিশ্বাস্য অভিনেতাদের সঙ্গে আশ্চর্যজনক সব কাজ হচ্ছে, তাহলে সেই জগতটিকে বেছে নিতে চাইবেন অভিনেতা। এমিতে সেরা অভিনেতা বিভাগে মনোনীত হতে পেরে জিম অভিভূত এবং উত্তেজিত। তাঁর কথায়, ""সারা বিশ্বের এমন প্রতিভাবান ব্যক্তিদের মধ্যে স্বীকৃত হওয়া গর্বের বিষয়।""



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া