শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: শাহরুখ-সলমন ভাই ভাই, কী ফাঁস করলেন ভিকি?

নিজস্ব সংবাদদাতা | ২৪ নভেম্বর ২০২৩ ০৮ : ৩৪


সংবাদ সংস্থা, মুম্বই: টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন ‘বিনোদন এক নজরে’। জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---

খান-খান
“আমি আর শাহরুখ কিন্তু শত্রু নই। এত নেগেটিভিটি কীসের?” বক্তা সলমন খান। তিনি ও শাহরুখ খান ইন্ডাস্ট্রিতে আছেন বেশ কয়েক দশক। একে অন্যের ছবিতে প্রায়ই দেখা যায় অতিথিশিল্পী হিসেবে। তবু খানে খানে টক্কর নিয়ে ট্রোলের বন্যা, ভক্তদের তুমুল ঝগড়াঝাঁটি। বলিউডের ‘ভাইজান’ এবার সরাসরিই বললেন, “এমন নেতিবাচকতার কোনও মানেই নেই। আমি আমার ভক্তদের বলি, শাহরুখ তোমাদের ভাইয়ের ভাই। ওর সঙ্গে কোনও রেষারেষি নেই আমার।“ আপাতত ‘টাইগার থ্রি’-র সাফল্যে ভাসছেন সলমন। এ ছবিতে ছোট্ট একটি চরিত্রে রয়েছেন বলিউডের ‘বাদশা’।

রণবীরের উপলব্ধি
বাবা ঋষি কাপুরকে হারিয়েছেন বছর দুয়েক হল। পিতৃহারা হওয়া ঠিক কতটা ক্ষতির, তা এখনও বোঝার সুযোগ পাননি রণবীর কাপুর। সদ্য সাক্ষাৎকারে তেমনটাই বললেন অভিনেতা। তাঁর কথায়, “লোকে বলে বাবা বা মাকে হারানো অপূরণীয় ক্ষতি। কিন্তু গত কয়েক বছরে সেটা আমি বুঝে উঠতেই পারিনি। ভেঙেও পড়িনি কখনও। আসলে আমাদের সমাজ ছেলেদের জন্ম থেকেই শেখায়, শক্ত হও। আর তা করতে গিয়ে বাবাকে হারানোর যন্ত্রণাটা কখনওই কারও সঙ্গে ভাগ করে নিতে পারিনি।“ ছেলেদেরও কাঁদার অধিকার আছে, সে কথা সমাজ আর কবে বুঝবে, প্রশ্ন অভিনেতার। 

ভিকির পর্দা ফাঁস
‘মসান’ ছবির সেই বিখ্যাত দৃশ্যটা মনে পড়ে? নদীর জলে আংটিটা ছুড়ে ফেলে ভিকি কৌশল বলছেন, “দুখ কাহে খতম নহি হোতা বে!” যে দৃশ্য নাড়িয়ে দিয়েছিল অসংখ্য দর্শককে, তা নাকি কোনও রকম সরকারি অনুমতি ছাড়াই গঙ্গার ঘাটে শ্যুট করা, শুধুমাত্র পরিচালক ও সিনেম্যাটোগ্রাফারের উপস্থিতিতে। ফাঁস করলেন অভিনেতা নিজেই! ভিকি জানান, স্যুটকেসে ভরে নিজের কস্টিউম নিয়ে গিয়েছিলেন তিনি। হোটেল থেকে পোশাক বদলে আসার পরে রাস্তার আলোর নীচে ছোট্ট ডিজিটাল ক্যামেরায় তোলা হয়েছিল সেই দৃশ্য। আর রিফ্লেক্টর হিসেবে ব্যবহার হয়েছিল পরিচালক নীরজ ঘেওয়ানের সাদা টিশার্ট!



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া