বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: আতসবাজির রোশনাইয়ে মধ্যরাতে মন্নতে অকাল দীপাবলি! ৫৮-তেও ‘দিওয়ানা’ টগবগে ‘জওয়ান’

সংবাদ সংস্থা, মুম্বই | ০২ নভেম্বর ২০২৩ ০৮ : ১৩


মধ্যরাত নাকি দীপাবলির সন্ধে! ভুল হয়ে যাচ্ছিল মুম্বইবাসীদের। রাতঘড়ি ১২টা ছুঁতেই মন্নতের সামনে যেন সমুদ্রগর্জন! সেই গর্জন আকাশ ছুঁয়ে ফেলল শাহরুখ খান বারান্দায় এসে দাঁড়াতেই। এসেই দুই হাত মেলে দিলেন ডানার মতো। মায়ানগরীর মতে, ফিনিক্স পাখি এভাবেই ওড়ে। ডানা ঝাপটাতে ঝাপটাতে এভাবেই সে ফেরে। যেমন ফিরেছেন কিং খান। পরপর ছ’টি ফ্লপ। চার বছর অভিনয় থেকে স্বেচ্ছা নির্বাসন। ফিরলেন শাণিত তরবারি হয়ে। তাঁর ‘পাঠান’, ‘জওয়ান’ অবতারের দাপটের কাছে মাথা নোয়াতে বাধ্য হল বিশ্ব বিনোদন দুনিয়া। গালে টোল ফেলা হাসি হেসে, ভক্তদের ভালবাসায় ভাসতে ভাসতে প্রমাণ করলেন, ‘দিওয়ানা’ এখনও ‘জওয়ান’।



এবারের জন্মদিন অন্যবারের থেকে একেবারে আলাদা। ৫৮-র জন্মদিন চিরস্মরণীয় করতে চলেছেন শাহরুখ। এবার তাঁর জন্মদিন পার্টিতে গোটা বলিউড আমন্ত্রিত— এমনও শোনা গিয়েছে। তার আগাম ঝলক ১ নভেম্বরের মধ্যরাত। এদিন মন্নতের সামনে জনজোয়ার। কারও চোখে ঘুম নেই। পটকা থেকে তুবড়ি, হাউই টানা পুড়ে চলেছে। অকাল দীপাবলি বলে ভুল হতে পারে যখনতখন। কাঁটায় কাঁটায় ১২টা বাজতেই বুর্জ খলিফার গা জুড়ে ‘বাদশা’। ছবিতে তাঁর অবয়ব ফুটিয়ে তুলে লেখা ভেসে উঠেছে, ‘শাহরুখ খান, আমরা আপনাকে ভালবাসি’। সঙ্গে রক্তলাল হৃদয়ের ছবি। 

পরনে কালো গেঞ্জি আর কার্গো প্যান্ট, টুপি। মধ্যরাতেও চোখে রোদচশমা। সম্ভবত আতসবাজির ঝলকানি এড়াতেই। কখনও জোড়হাতে তিনি ভালবাসা গ্রহণ করেছেন। কখনও উষ্ণ চুমু ছুঁড়ে দিয়েছেন প্রত্যুত্তরে। কখনও হাত ছড়িয়ে দিয়েছেন চেনা ভঙ্গিতে। ইশারায় বলেছেন, অনুরাগীদের নিয়ে ঘুমোতে যাবেন তিনি। কখনও তিনি 'পাঠান'-এর নাচ নেচে উঠেছে। ব্যস, তেতে উঠেছেন ভক্তরা। তাঁরা ভিডিও করেছেন দুর্লভ মুহূর্তের। ছবি তুলেছেন ‘বাদশা’র। ভালবাসা জানিয়েছেন মন থেকে। তাঁদের উন্মাদনা সামলাতে সামলাতে হিমশিম খেয়েছে প্রহরারত প্রশাসন। আরও জানা গিয়েছেন, কিং খানের আপ্ত সহায়ক পূজা দাদলানি তাঁর জন্মদিন উদযাপনের আয়োজনের দায়িত্বে। দীপিকা পাড়ুকোন থেকে নয়নতারা, করণ জোহর থেকে অ্যাটলি কুমার হয়ে রাজকুমার হিরানি— সবাই আসবেন।




তবে শাহরুখের পক্ষ থেকে জোরালো নির্দেশ, ফুল ছাড়া কেউ কোনও উপহার আনতে পারবেন না। সব ঠিক থাকলে বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে পালিত হবে জন্মদিন। আপাতত অনুরাগীরা তাঁর হ্যাটট্রিক দেখার জন্য মুখিয়ে। 'ডানকি' 'পাঠান' বা 'জওয়ান'কে ছাপিয়ে গেলে তারকার কাছ থেকে জন্মদিনের সেরা ফেরত উপহার পাবেন তাঁরা।
  



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া