ইন্ডিগো বিভ্রাট চলছেই। তবে পরিস্থিতি আগের থেকে অনেকটাই উন্নত। তেমনটাই দাবি করছে সংস্থা।
2
8
সোমবার ১৩৮টি গন্তব্যের মধ্যে ১৩৭টিতে ১,৮০২টি ফ্লাইট পরিচালনা করছে বিমানসংস্থা।
3
8
সংস্থা জানিয়েছে, এই সময়ে প্রতিদিন ২ লক্ষেরও বেশি যাত্রীকে সহায়তা করেছে তারা। ইন্ডিগো জানিয়েছে যে ৪,৫০০ টিরও বেশি ব্যাগ সংশ্লিষ্ট গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে, বাকিগুলি আগামী ৩৬ ঘণ্টার মধ্যে পৌঁছে দেওয়া হবে।
4
8
তাদের বিবৃতিতে, বিমান সংস্থা জানিয়েছে, ১ থেকে ৭ ডিসেম্বরের মধ্যে আটকে পড়া গ্রাহকদের সুবিধার্থে এবং ৯,৫০০ টিরও বেশি হোটেল কক্ষ এবং প্রায় ১০,০০০ ক্যাব/বাসের ব্যবস্থা করেছে ।
5
8
সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, ইন্ডিগোর কর্মকর্তারা জানিয়েছেন, ২১ নভেম্বর থেকে ৭ ডিসেম্বরের মধ্যে মোট ৯,৫৫,৫৯১টি টিকিট বাতিল করে টাকা ফেরত দেওয়া হয়েছে।
6
8
তথ্য, ১ ডিসেম্বর থেকে ৭ ডিসেম্বরের মধ্যে প্রায় ছ'লক্ষ টিকিট বাতিল হয়েছে এবং যাত্রীদের প্রায় ৫৬৯কোটি টাকা ইতিমধ্যে ফিরিয়ে দিয়েছে বিমানসংস্থা।
7
8
৯,০০০ ব্যাগের মধ্যে প্রায় ৪,৫০০টি গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।
8
8
ইন্ডিগো জানিয়েছে যে তাদের মূল কোম্পানি ইন্টারগ্লোব এভিয়েশনের বোর্ড একটি ক্রাইসিস ম্যানেজমেন্ট গ্রুপ (সিএমজি) গঠন করেছে, যারা পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য নিয়মিত বৈঠক করছে।