সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: অবশেষে প্রকাশ্যে শ্রদ্ধার প্রেমিক! বিয়ে ভাঙছেন শাহরুখের সুপারহিট নায়িকার?

সংবাদ সংস্থা, মুম্বই | ০২ মার্চ ২০২৪ ১৭ : ৫২


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

বিয়ে ভাঙছে নয়নতারার!
সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিলেন নয়নতারা। বিয়ের মাত্র দু’বছর পেরোতে না পেরোতেই কী হল শাহরুখ খানের সুপারহিট নায়িকার? গুঞ্জন, তিনি নাকি বিয়ের আগে একাধিক সম্পর্কে বাঁধা পড়েছিলেন। ২০২২-এ পরিচালক বিঘ্নেশ শিবনকে বিয়ে করেন। সব ঠিকঠাকই চলছিল। হঠাৎ শনিবার সকালে সবাইকে চমকে দিয়ে স্বামীকে সামাজিক মাধ্যমে ‘আনফলো’ করলেন! সঙ্গের বার্তা হৈমন্তী শুক্লার জনপ্রিয় গানকেই মনে পড়িয়ে দিয়েছে, ‘আমার বলার কিছু ছিল না... চেয়ে চেয়ে দেখলাম তুমি চলে গেলে!’

ধর্মেন্দ্র অসুস্থ?
প্রবীণ তারকা ধর্মেন্দ্র কি অসুস্থ? তাঁর একটি পোস্ট পড়ে অনুরাগীদের ঘুম উড়েছে। যদিও পোস্টটি এখন আর নেই। তিনি কী লিখেছিলেন সেই পোস্টে? প্রবীণ তারকা মাঝরাতে হঠাৎ লেখেন, ‘‘আমার সমস্ত অপরাধ ক্ষমা করে দাও ঈশ্বর। ক্রমশই ভেঙে পড়ছি। আর পরীক্ষা নিও না। তোমার দয়াতেই বেঁচে আছি।’’ মাঝে পিঠের ব্যথায় অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তখন তাঁকে নিয়ে আমেরিকায় উড়ে গিয়েছিলেন সানি দেওল।

প্রকাশ্যে প্রেমিক
জামনগর অনেকের প্রেমের মিলনক্ষেত্র হয়ে দাঁড়াচ্ছে! শুক্রবার তারকারা ঝাঁকে ঝাঁকে উড়ে গিয়েছেন সেখানে। তালিকায় ছিলেন শ্রদ্ধা কাপুর, আদিত্য রায় কাপুর। মুম্বই বিমানবন্দরে তাঁরা মুখোমুখি হতেই একে অন্যকে জড়িয়ে ধরেন। ‘আশিকী ২’-এ তাঁরাই নায়ক-নায়িকা ছিলেন। এই পর্যন্ত ঠিক ছিল। এর পরেই শ্রদ্ধা আদিত্যর সঙ্গে আলাপ করিয়ে দেন পাশে দাঁড়িয়ে থাকা চর্চিত প্রেমিক রাহুল মোদির সঙ্গে। চোখের ইশারায় বোঝাতেই আদিত্য সঙ্গে সঙ্গে এগিয়ে যান তাঁর দিকে। করমর্দন করেন। প্রকাশ্যে পুরোটা ঘটায় আর কিছুই লুকনো রইল না।

আবার হলিউডেই
বলিউড নয় হলিউডের ছবি করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সদ্য তিনি ছবির নাম ঘোষণা করছেন। আগামীতে তাঁকে কার্ল আরবানের সঙ্গে ‘দ্য ব্লাফ’ ছবিতে দেখা যাবে। সম্ভবত জলদস্যুদের নিয়ে ছবির কাহিনি। তেমনই ইঙ্গিত প্রিয়াঙ্কার পোস্টে।

প্রাক্তন কি বর্তমান?
টাইগার শ্রফের সঙ্গে তাঁর সম্পর্ক নাকি অতীত। তারপরেও প্রাক্তনের জন্মদিনে সামাজিক পাতায় শুভেচ্ছা জানালেন দিশা পাটানি। রিহার্সালের অদেখা ছবি ভাগ করে তিনি বার্তা দেন, ‘শুভ জন্মদিন ‘বাঘী’! আরও উন্নতির শিখরে ওঠো তুমি। মন থেকে চাইছি।’ এই পোস্ট দেখার পরেই ফিসফাস, তা হলে কি প্রাক্তন আবারও বর্তমান হচ্ছেন?

খেমুর ছবিতে নোরা! 
তেমনই শোনা যাচ্ছে। কুণাল খেমুর তাঁর "মাদগাঁও এক্সপ্রেস"-এর আইটেম সং-এ নাকি নোরা ফতেহিকে নিচ্ছেন। বিখ্যাত মরাঠি গান "ব্রিং ইট অন"-এর সঙ্গে লাস্যময়ী নাচে আগুন ঝরাতে চলেছেন তিনি। প্রযোজনায় রীতেশ সিধওয়ানি এবং ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্ট।  



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া