সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Wrap Up: ‘যব উই মেট ২’-এ ফের শাহিদ-করিনা? ‘অ্যানিমেল ২’-এর খলনায়ক কে?

সংবাদ সংস্থা, মুম্বই | ০১ মার্চ ২০২৪ ০০ : ৪৮


আরব সাগরে লক্ষ ঢেউ। কোনও ঢেউ ভাঙে, কোন ঢেউ গড়ে... জানতে পারেন কেউ? মায়ানগরীর আনাচেকানাচে গুনগুন ফিসফাস। খবরের কানাকানিতে থমকে বাতাস। সারা দিনের খবরাখবর শেষবেলায় আজকাল ডট ইনের পাতায়...

কিরণ আনছেন ‘যব উই মেট ২’ !
শুধু তাই নয়, তিনি নাকি শাহিদ কাপুর-করিনা কাপুরকেও ফিরিয়ে আনছেন। সিক্যুয়েল ছবিতে। তাঁর আগামী ছবি ‘লাপতা লেডিজ’ ছবির প্রচারে এসে ‘যব উই মেট ২’ বানানোর ইচ্ছে প্রকাশ করেছেন। কিন্তু, করিনা যে শাহিদকে দেখলেই উল্টোদিকে হাঁটেন সেখবর রাখেন কিরণ?

‘অ্যানিমেল’-এর খলনায়ক বদল?
যতই ‘জামাল কুদু’ নাচুন, ‘অ্যানিমেল’-এ তাঁর হাড়হিম ভিলেনি দেখে দর্শক থ! ববি দেওল নতুন করে চর্চায়। কিন্তু তার ফল কী হল? সন্দীপ রেড্ডি ভঙ্গা ‘অ্যানিমেল ২’ আনছেন। কিন্তু ববি দেওল তাতে থাকবেন না। বদলে শোনা যাচ্ছে, ভিকি কৌশলে নাকি আস্থা পরিচালকের। কাকতালীয় ভাবে সঞ্জয় লীলা বনশালির আগামী ছবিতেও রণবীর কাপুরের সঙ্গে তাঁকে ভিলেনি করতেই দেখা যাবে।

বিয়ে নিয়ে সরব তাপসী
‘যার বিয়ে তার হুঁশ নেই পাড়া-পড়শির ঘুম নেই’ দশা! তাপসী পান্নুর বিয়ে নিয়ে মাথাখারাপ দশা তাঁর অনুরাগী এবং বলিউডের। কন্যে কেবল চুপচাপ! তা হলে মিথ্যে খবরে ছয়লাপ সামাজিক মাধ্যম? অবশেষে বৃহস্পতিবার মুখ খুলেছেন নায়িকা। তাঁর কথায়, ‘‘আমি এক পুরুষে বিশ্বাসী। দীর্ঘ সম্পর্কে ম্যাথিয়াস বোয়েকে কোনও দিন ছেড়ে যায়নি। আগামীতেও ছেড়ে যাব না। তবে কবে বিয়ে করছি, কোথায় করছি— কিচ্ছু বলব না।’’ তাই তাঁদের বিয়ের তারিখ এখনও জানা যায়নি।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া