বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Netflix: কোন নিষিদ্ধ জিনিসের ব্যবসায় নামলেন যিশু সেনগুপ্ত, শাবানা আজমি, গজরাজ রাও?

নিজস্ব সংবাদদাতা | ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ১২


সংবাদসংস্থা মুম্বই: মুম্বইতে নতুন ব্যবসা ফেঁদেছেন যিশু সেনগুপ্ত। টিফিন কৌটায় করে কী পাচার করছেন তিনি? নেটফ্লিক্সে আসছে নতুন ছবি "ডাব্বা কার্টেল"! অভিনয় যিশু সেনগুপ্ত, শাবানা আজমি, গজরাজ রাও, অঞ্জলি দিনেশ ও জ্যোতিকা। টিজারের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেতা নিজেই। ভিডিওতে শাবানা আজমির মুখে সংলাপ "আমরা ডাব্বা বিক্রি করি ঠিকই কিন্তু তাতে খাবার থাকে না"।
টেবিলে সারি সারি সাজানো রয়েছে নানা খাবার। পাশে পড়ে রয়েছে অনেক ডাব্বা। তাতে খাবার যাবে নাকি অন্য কিছু? যিশুর নতুন ছবির টিজার দেখে চমকে উঠবেন যে কেউ। এই ডাব্বার খাবার খেয়েই কী  শহরে জেগে থাকেন সকলে। দু চোখের পাতা এক করতে পারেন না কেউ। কী থাকে সেই ডাব্বায়? জানতে হলে অপেক্ষা করতেই হবে ছবি মুক্তির জন্য।
কিছুদিন আগেই শাবানা নজর কেড়েছিলেন "রকি অর রানি কি প্রেম কাহানি" ছবিতে। সেখানে বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র সঙ্গে তার রসায়ন, বিশেষত চুম্বনের দৃশ্য নিয়ে বেশ সমালোচনা হয়েছিল। ছবির জন্য ফিল্মফেয়ার জিতেছেন তিনি। মঞ্চ থেকে দাঁড়িয়েই পরিচালক করণ জোহরকে ধন্যবাদ জানিয়েছিলেন তাঁকে নির্বাচন করার জন্য।
"ডাব্বা কার্টেলে" এ তিনি সম্পূর্ণ অন্য ভূমিকায়। কোন চক্রে জড়িয়ে তিনি, যে মাথায় বন্দুক ঠেকায় প্রতিপক্ষ? সাদা শার্ট প্যান্ট টাই পরে কোন নিষিদ্ধ কাজে মাতলেন যিশু, গজরাজ ? এসব প্রশ্নের উত্তর খুঁজতে হলে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির জন্য।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া