শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: ‘লাপাতা লেডিজ’-এর পরে ‘গওহরজান’? ‘ধুম ৪’-এ সলমন! বিয়ের পিঁড়িতে তাপসী

সংবাদ সংস্থা, মুম্বই | ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ০৪ : ৩০


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

কিরণের আগামী ছবি!
‘লাপতা লেডিজ’ মুক্তির আগেই কিরণ রাওয়ের পরের ছবি ফাঁস! সব ঠিক থাকলে এরপর হয়তো তিনি ‘গওহর জান’-এর জীবনী ছবি বানাবেন। ছবির প্রচারে এসে তেমনই আভাস দিয়েছেন। জানিয়েছেন, ‘লাপতা লেডিজ’-এর আগে তিনি বিশ শতাব্দীর কিংবদন্তি গায়িকা গওহর জানকে নিয়ে পড়াশোনা করেছেন। চিত্রনাট্যও লিখেছেন। লিখেছেন নাটক, সিরিজ।

নায়ক নহি খলনায়ক...
জন আব্রাহাম পথ দেখিয়েছিলেন। তাঁর বাইক চালানো নেশা ধরিয়েছিল সেই প্রজন্মের চোখে। খলনায়ক যে এমন নায়ক হয়ে উঠতে পারে, ‘ধুম’ না দেখলে বিশ্বাস করা কঠিন। এমন লোভ তৈরি করে দিয়েছিলেন যে ‘ব্যাডি’র চরিত্র করার জন্য বলিউড উতলা। ‘ধুম ২’-এ সেই জুতোয় পা গলালেন হৃতিক রোশন। ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তিতে স্বয়ং আমির খান সেই উষ্ণতায় নিজেকে সেঁকে নিয়েছিলেন। এবার পালা সলমন খানের। শোনা যাচ্ছে, ‘ধুম ৪’-এ নাকি সলমন খান ‘ব্যাড বয়’ হবেন। 

বিয়ের পিঁড়িতে তাপসী
বলিউডে যেন বিয়ের সানাই থামছেই না! একের পর এক বিয়ের পিঁড়ি। রাকুলপ্রীত সিং-জ্যাকি ভাগনানির পর তাপসী পান্নু। দীর্ঘদিন প্রেমের পর ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন তিনি। রাজস্থানের উদয়পুরে বিয়ের জমকালো অনুষ্ঠান হবে। খবর, এই বিয়ে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের মধ্যেই সীমাবদ্ধ থাকবে। পরে মুম্বইয়ে রিসেপশনের আয়োজন। পাত্রী শিখ, পাত্র খ্রিস্টান। সম্ভবত সেই জায়গা থেকেই দুই ধর্ম এবং রীতি মেনে বিয়ে হবে তাঁদের।

প্রেমে না অপ্রেমে?
মায়ানগরীতে কান ফিসফিস, ফাটল ধরেছে নেহা কক্কর-রোহনপ্রীত সিংয়ের দাম্পত্যে। বিয়ের পরে বিদেশে অনুষ্ঠান থেকে রিয়্যালিটি শোয়ের মঞ্চ— সর্বত্র নেহার ছায়াসঙ্গী রোহন। আচমকাই তাতে যেন দাঁড়ি। কেমন যেন ছাড়া ছাড়া তাঁরা। সঙ্গে সঙ্গে রটনা, আট বছরের ছোট স্বামীর উপর থেকে নাকি মন উঠে গিয়েছে গায়িকার। এও শোনা গিয়েছে, তিনি অন্তঃসত্ত্বা। রটনা ছড়াতেই মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, বিয়ের তিন বছর হয়ে গিয়েছে। এবার তাঁকে কাজে ফিরতে হবে। তাই আপাতত সে দিকেই মনোযোগী।

গল্ফ দেশেও ‘আর্টিকল ৩৭০’
না, ইয়ামি গৌতমের ছবি "আর্টিকল ৩৭০" উপসাগরীয় দেশগুলিতে নিষিদ্ধ নয়। এমনই দাবি করা হয়েছে। সূত্র আরও যোগ করেছে, কয়েকটি উপসাগরীয় দেশে ছবিটি শংসাপত্রের অপেক্ষায়। এদিকে এর আগে, ছবিটির জনসংযোগ টিম থেকে এমনটাই দাবি করা হয়েছিল। ইতিমধ্যেই ছবিটি বিশ্বে ৩৪৪ কোটি টাকা বাণিজ্য করে ফেলেছে।

ধৈর্যশীল বিদ্যা
প্রয়াত ‘গজল সম্রাট’ পঙ্কজ উধাসকে শেষবারের মতো দেখার জন্য তাঁর বাসভবনে গিয়েছিলেন বিদ্যা বালন। সেখানেই বিপত্তি। এক অনুরাগী শোকস্তব্ধ পরিবেশেও নায়িকার উপরে চড়াও হন। আবদার নিজস্বী তুলতে হবে। সঙ্গে সঙ্গে যদিও তাঁর দেহরক্ষীরা সরিয়ে দেন তাঁকে। তবে বিদ্যার ধৈর্যও দেখার মতো। তিনি কিন্তু প্রচণ্ড শান্ত থেকে সামলে দেন।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া