সোমবার ১৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Murshidabad: ফরাক্কাতে ট্রাক্টরের ধাক্কাতে মৃত্যু শিশুর #দক্ষিণবঙ্গ

Pallabi Ghosh | ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ২১ : ০১


আজকাল ওয়েবডেস্ক: ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হল এক নাবালিকার। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে মুর্শিদাবাদের ফরাক্কা থানার আমতলা এলাকাতে। পুলিশ সূত্রে জানা গেছে মৃত ওই নাবালিকার নাম সামনুর খাতুন (১৫ মাস)। তার বাড়ি আমতলা গ্রামে।
স্থানীয় সূত্র জানা গেছে শনিবার বিকেলে- আমতলা-শঙ্করপুর রাজ্য সড়ক ধরে একটি খালি ট্রাক্টর মাটি বোঝাই করার জন্য ঝাড়খণ্ডের দিকে যাচ্ছিল। সেই সময় বাড়ির সামনে রাস্তার ধারে সামনুর খাতুন আরও কয়েকজন বাচ্চার সাথে খেলা করছিল।
স্থানীয় সূত্রে জানা গেছে- অত্যন্ত দ্রুতগতিতে ট্রাক্টরটি যাবার জন্য হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খেলা করা সামনুরকে চাপা দেয়। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই নাবালিকার।
দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। তাঁরা জানান- ওই পথ ধরে ঝাড়খণ্ড থেকে নিয়মিত মাটি বোঝায় ট্রাক্টর যাতায়াত করে। একাধিকবার প্রশাসনকে জানানো হলেও মাটি বোঝায় ট্রাক্টর চলাচল বন্ধ করা যায়নি বলেই গ্রামবাসীদের অভিযোগ।
গ্রামবাসীরা জানিয়েছেন, ঝাড়খণ্ড থেকে দ্রুত মাটি নিতে যাওয়া এবং সেখান থেকে তাড়াতাড়ি ফিরে মাটি সঠিক জায়গায় পৌঁছে দেওয়ার জন্য প্রায়শই ট্রাক্টর ড্রাইভাররা নিজেদের মধ্যে রেষারেষি করতে থাকেন এবং তার ফলে দুর্ঘটনা ঘটে।
ফরাক্কা থানার এক আধিকারিক জানান- ওই ঘাতক ট্রাক্টর এবং তার চালককে আটক করা হয়েছে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া