সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Television: ‘জগদ্ধাত্রী’তে নীল-দেবলীনার সঙ্গে খোদ এসিপি ট্রাফিক! রেটিং চার্টে ফলাফল কী?

নিজস্ব সংবাদদাতা | ২২ ফেব্রুয়ারী ২০২৪ ১৭ : ০২


আপাতত প্রত্যেক সপ্তাহেই ‘বাংলা সেরা’র তকমা ‘জগদ্ধাত্রী’র দখলে। প্রত্যেক সপ্তাহে মোড় ঘোরানো পর্ব। আর তাতেই বাজিমাত। যেমন, চলতি সপ্তাহের টানটান উত্তেজনা। ধারাবাহিকে এক প্রশাসনিক অফিসারের ছেলে নিখোঁজ। সে জীবিত না মৃত? খুনিই বা কে? এই প্রশ্ন নিয়ে ছোটপর্দায় ‘জগদ্ধাত্রী’ ওরফে অঙ্কিতা মণ্ডলের সঙ্গে দাপিয়ে বেড়াচ্ছেন সুজননীল মুখোপাধ্যায়, দেবলীনা দত্ত এবং এসিপি ট্রাফিক অলোক সান্যাল। অলোক সান্যাল ধারাবাহিকে ডিজি-র ভূমিকায়। তিনি এই রহস্যের ভার দিয়েছেন ‘জগা’কে। এবং সবরকম সহযোগিতাও করছেন। প্রশাসনিক অফিসারের ভূমিকায় দেবলীনা। ডিমেনশিয়ায় আক্রান্ত ‘উপল মৈত্র’র ভূমিকায় সুজননীল। ফলাফল? ৮.৮ পয়েন্ট পেয়ে বড় ব্যবধান গড়ে প্রথম স্থানে স্নেহাশিস চক্রবর্তীর ধারাবাহিক। 

৮.২ পেয়ে দ্বিতীয় স্থানে ‘নিমফুলের মধু’। ৮.১ পয়েন্ট পেয়ে ঘাড়ের কাছে শ্বাস ফেলছে ‘ফুলকি’। ধারাবাহিক তৃতীয় স্থানে। চতুর্থ স্থানে স্নেহাশিসের আরও এক ধারাবাহিক ‘গীতা এলএলবি’। তার ঝুলিতে ৭.৯ পয়েন্ট। ৭.৬ পয়েন্ট পেয়ে আবারও পঞ্চম স্থানে উঠে এসেছে ‘কোন গোপনে মন ভেসেছে’।

চলতি সপ্তাহে ষষ্ঠ স্থানে ‘কার কাছে কই মনের কথা’। তার ঝুলিতে ৭.০ পয়েন্ট। গত কয়েক সপ্তাহ প্রথম পাঁচে থাকার পর ফের সপ্তম স্থানে নেমে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’। সে পেয়েছে ৬.৮ পয়েন্ট। ৬.৬ পেয়ে অষ্টম স্থানে জায়গা করে নিয়েছে ‘কথা’। নবম স্থানে ‘সন্ধ্যাতারা’। তার ঝুলিতে ৬.৪ পয়েন্ট। ৬.৩ পেয়ে দশম স্থানে নেমে এসেছে ‘সন্ধ্যাতারা’।  



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া