সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: বড়পর্দায় রণবীর-দীপিকা-রণবীর ত্রিকোণমিতি! ‘সঙ্গম ২’ আনছেন করণ?

নিজস্ব সংবাদদাতা | ২৬ অক্টোবর ২০২৩ ০৮ : ৩২


সংবাদ সংস্থা, মুম্বই: টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন ‘নজরে বিনোদন’-এ। জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---

‘সঙ্গম ২’ আসছে!
‘কফি উইথ করণ ৮’-এ বড় ধামাকা! রণবীর সিংয়ের ঘোষণা, তিনি করণ জোহরের পরিচালনায় আবার কাজ করতে চান। একটা ত্রিকোণ প্রেমের ছবি। যেখানে তাঁর বিপরীতে দীপিকা পাড়ুকোন অভিনয় করবেন। প্রস্তাব লুফে নিয়ে পরিচালক-সঞ্চালকের প্রশ্ন, তৃতীয় বাহু হিসেবে কাকে দেখতে চান রণবীর? দ্বিতীয় বার না ভেবেই জবাব দেন নায়ক, তিনি স্ত্রী-র প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে চান। এমনও দাবি তোলেন, করণ নাকি তাঁকে ‘সঙ্গম ২’ বানানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন। যে কালজয়ী ছবির দুই নায়ক রাজ কাপুর, রাজেন্দ্র কুমার। নায়িকা বৈজয়ন্তীমালা। রণবীরের এও অভিযোগ, করণ নাকি শুধুই প্রতিশ্রুতি দেন। বাস্তবে সেই প্রতিশ্রুতি পালন করেন না। তবে তিনি মন থেকে চাইছেন, এই ছবিটি যেন বানান করণ। তিনি ছবিটিতে অভিনয়ের জন্য মুখিয়ে আছেন। 

জাতীয় মুখ
নির্বাচন কমিশন 'নিউটন'-খ্যাত রাজকুমার রাওকে ‘জাতীয় মুখ’ হিসেবে ঘোষণা করেছে। ওই ছবিতে অভিনেতা ছত্তিশগড়ের নকশাল-প্রবণ এলাকায় একজন দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছিলেন। সেই কারণেই বৃহস্পতিবার নির্বাচন কমিশন তাঁকে এই বিশেষ তকমা দিয়েছেন। কমিশনের দাবি, এই প্রজন্মের অনেকেই নির্বাচন সম্পর্কে উদাসীন। ভোট না দিয়ে বাড়িতে থাকতেই ভালবাসেন। তাঁদের অনুপ্রাণিত করতেই রাজকুমারকে বেছেছেন তাঁরা।

দর বানালেন নয়নতারা?
মণিরত্নমের আগামী ছবির নায়ক কমল হাসান। তাঁর বিপরীতে দেখা যাবে নয়নতারাকে। খবর, ‘জওয়ান’ হিট করার পরেই নাকি নায়িকা তাঁর দর বাড়িয়ে দিয়েছেন। শাহরুখ খানের নায়িকা হয়ে তাঁর পারিশ্রমিক ছিল ১০ কোটি। এবার সেটি ১২ কোটি হতে চলেছে। দু’দশক ধরে দক্ষিণী নায়িকাদের মধ্যে নয়নতারা শীর্ষস্থান দখলে রেখেছেন। একমাত্র তিনিই নাকি দুই অঙ্কের পারিশ্রমিক পান।  

শাহরুখ বাদ?
নতুন সিজনে করণ জোহরের সঙ্গে নাকি কফি খেতে আসবেন না শাহরুখ খান। খবর জানিয়েছেন সঞ্চালক স্বয়ং। তাঁর নতুন সিজন নাকি নতুন নতুন তারকা দিয়ে সাজানো। দাবি, করণের। বদলে দেখা যাবে সানি দেওল, ববি দেওল এবং অন্যান্য
তারকাদের।

রাহার জন্মদিন
৬ নভেম্বর এক বছর পূর্ণ হবে রাহা কাপুরের। এখন থেকেই উত্তেজিত রণবীর কাপুর। ‘অ্যানিমেল’ ছবির প্রচারে ভক্তদের মুখোমুখি হয়ে তিনি মেয়ের জন্মদিনের পরিকল্পনাও ফাঁস করে দেন। রণবীর জানিয়েছেন, দুই পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে উদযাপনে মাতবেন। কারণ, তৈমুর, জে-কে রাহা আরও ছোট বয়সে দেখেছে। তখন মাত্র ১১ মাসের শিশু সে। এবার যাতে দাদাদের মনে থাকে তাই বাড়ির সদস্যদের নিয়ে হইহই করবেন তিনি আর আলিয়া।  









বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া