আজকাল ওয়েবডেস্ক: অনলাইনে অর্ডার দেওয়া পণ্য অনেক সময় নিম্নমানের হয়ে থাকে। স্বাভাবিকভাবেই তা ডেলিভারি আসার পর ক্রেতারা রেগে যান। অনেকে তো আবার নেটমাধ্যমে ক্ষোভ প্রকাশ করে দেন। সম্প্রতি এক মহিলার সঙ্গে এমনই একটি ঘটনা ঘটেছে। মহিলা তাঁর অভিজ্ঞতা নেটমাধ্যমে পোস্ট করার পর সংস্থার কর্ণধারও পাল্টা কমেন্ট করেছেন। কর্ণধারের এহেন সৃজনশীলতা নজির গড়েছে নেটপাড়ায়।
ঘটনাটি হল, ওই মহিলা অনলাইনে একটি বিশেষ রকমের আরামদায়ক কুশান অর্ডার করেছিলেন। পিঠের ব্যাথা থেকে রেহাই দিতে বেশ কার্যকর ওই কুশান। যথারীতি কুশানটি সময় মত ডেলিভারি হয়েছিল। তবে ওই কুশানের দোমড়ানো মোচড়ানো চেহারা মহিলাকে হতাশ করেছিল। ডেলিভারি আসা সেই পিলোর সঙ্গে অনলাইনে দেওয়া পিলোর ছবি দুটোই তিনি নেটমাধ্যমে পোস্ট করেছেন। আর পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কী অর্ডার করেছিলাম আর কী পেলাম।’
এরপরে মহিলার পোস্টটি সংস্থার কর্ণধারের নজরে চলে আসতেই তিনি কমেন্টে প্রতিক্রিয়া দেন। সেখানে তিনি ক্রেতার কাছে ক্ষমা চেয়েছেন। তিনি ওই ক্রেতাকে পরামর্শ দিয়ে লেখেন, ৪৮ ঘন্টা কুশানটি ফাঁকা জায়গায় রেখে দিতে। তাহলেই তা অবিকল ছবির মত হয়ে যাবে।
সংস্থার কর্ণধারের তাৎক্ষণিক প্রক্রিয়া দেখে সমাজমাধ্যম ব্যবহারকারীরা তাঁর প্রশংসা করেছেন। কমেন্টে এক ব্যক্তি তাঁকে সমর্থন জানিয়ে লিখেছেন, কুশানটি আগের অবস্থায় ফিরতে সময় নিলেও, এটি দারুন আরামদায়ক।তাঁর স্ত্রীকে তিনি এই কুশানটি উপহার দিয়েছিলেন।
