সংবাদ সংস্থা মুম্বই: এইমুহূর্তে ছোটপর্দা থেকে সমাজমাধ্যমে ভাইরাল আমির খান এবং রণবীর কাপুরের বিজ্ঞাপন। একটি খেলার বেটিং অ্যাপের জন্য বেশ বড়সড় একটি বিজ্ঞাপনের ভিডিওতে তাঁরা মুখোমুখি হয়েছেন। বলা ভাল, দ্বৈরথে জড়িয়েছেন। ভরা পার্টিতে পরস্পরের পিছনে লাগতে দেখা যায় দু'জনকে। চিৎকার করে রাগারাগিও করেন খানিক তাঁরা। তখন তাঁদের সামলাতে পার্টির মজলিশ ছেড়ে একে একে এগিয়ে আসেন রোহিত শর্মা, ঋষভ পন্থ, হার্দিক পাণ্ডিয়া,জসপ্রীত বুমরার মতো ভারতীয় ক্রিকেট দলের তারকারা। দেখা যায়, জ্যাকি শ্রফ, আরবাজ খান-কেও! আর এই বিজ্ঞাপন পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক নীতেশ তিওয়ারি। এইমুহূর্তে রণবীরকে ‘রামায়ণ’ ছবিতে পরিচালনা করেছেন নীতেশ। অন্যদিকে আমিরের জনপ্রিয় ছবি ‘দঙ্গল’-এরও পরিচালক ছিলেন তিনি। তাহলে বুঝতেই পারছেন বিজ্ঞাপনের বাজেট কোন পর্যায় পৌঁছতে পারে?
একই ব্যাপারে অনুমান করে চোখ কপালে উঠেছে নেটপাড়ার বাসিন্দাদেরও। প্রথমত আমির খান এবং রণবীর কাপুরের মতো এইমুহূর্তে বলিউডের প্রথম সারির একেবারে উঁচুর দিকে থাকা দুই তারকা একসঙ্গে অভিনয় করছেন। ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন সহ বাঘা বাঘা জনপ্রিয় ক্রিকেটারদের একফ্রেমে আনা, তাঁদের সঙ্গ দিচ্ছেন আবার জ্যাকি শ্রফ এবং আরবাজ। এককথায় পরিচালক থেকে অভিনেতা, সহ-অভিনেতারা-সবাই তারকা। এই বিজ্ঞাপনের বহর নেটপাড়ায় ফিসফাস শুরু হয়েছে, ভিডিওটি শুটের খরচ গড়পড়তায় ছুঁয়ে ফেলেছে ১০০ কোটি টাকা! এখনও পর্যন্ত ভারতীয় বিজ্ঞাপনের ইতিহাসের খরচের দিক থেকে সম্ভবত এই বিজ্ঞাপন-ই সবথেকে দামী! উল্লেখ্য, গড়পড়তায় ১ কোটি অথবা তার আশেপাশে থাকে বাংলা ছবির বাজেট। সেই নিরিখে এই বিজ্ঞাপনের বাজেটে অনায়াসে তৈরি হয়ে যেতে পারে ১০০টি বাংলা ছবি!
প্রথমবার একসঙ্গে তাঁদের দেখা গিয়েছিল ‘পিকে’ ছবিতে। তবে তা মাত্র কয়েক মুহূর্তের জন্য। ঐটুকু সময়ের জন্য আমির খান এবং রণবীর কাপুরকে দেখে মোটেই মন ভরেনি জনতামহলের। তারপর সেই কবে থেকে হা পিত্যেশ করে দর্শক বসে রয়েছেন এই দু’জন তারকাকে একসঙ্গে ছবিতে দেখার জন্য। তবে শেষমেশ শুনলেন তিনি শুনলেন। একসঙ্গে পর্দা কাঁপাতে এলেনন আমির এবং রণবীর। এবং এই বিজ্ঞাপনের খবর পোস্টার সহ ঘোষণা করেছিলেন রণবীরের স্ত্রী তথা জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট।
