রবিবার ০৩ মার্চ ২০২৪

সম্পূর্ণ খবর

ভুয়ো জব কার্ড বাতিলে উত্তরপ্রদেশ শীর্ষে থাকার পরেও টাকা পায় : মুখ্যমন্ত্রী

HEMRAJ ALI | ০৬ ডিসেম্বর ২০২৩ ১৪ : ০৬


আজকাল ওয়েবডেস্ক : প্রধানমন্ত্রীর সঙ্গে তিনবার বৈঠক করেছি। তারপরেও বকেয়া টাকা মেলে নি। কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংয়ের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক প্রসঙ্গে এই মন্তব্যই করলেন মুখ্যমন্ত্রী। তৃণমূল কংগ্রেসের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে বকেয়া টাকা আদায় প্রসঙ্গে বাংলার মুখ্যমন্ত্রীকে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পরামর্শ দিয়েছেন কেন্দ্রীয়মন্ত্রী গিরিরাজ সিং। পাশাপাশি কেন্দ্রীয়মন্ত্রী একথাও বুঝিয়ে দিয়েছেন, বকেয়া টাকা ছাড়তে সবুজ সংকেত দেবেন প্রধানমন্ত্রীই। এরপরেই প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর করা বৈঠকের খতিয়ান তুলে ধরেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি বাংলার স্বার্থে কেন্দ্রীয়মন্ত্রীর পরামর্শ মেনে চলবেন বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী। 
বকেয়া টাকা আদায়ের দাবিতে দীর্ঘদিন ধরেই কেন্দ্রীয় নেতৃত্বের কাছে বারবার সরব হয়েছে বাংলার শাসকদল। বুধবার আরও একবার কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তোলেন মুখ্যমন্ত্রী। ভুয়ো জব কার্ড বাতিলে শীর্ষে রয়েছে উত্তরপ্রদেশ। এই প্রসঙ্গকে হাতিয়ার করে কেন্দ্রের দ্বিচারীতার বিরুদ্ধেও অঙ্গুলি নির্দেশ করেন মমতা।  
বাংলায় একশো দিনের কাজে ভুয়ো জব কার্ড নিয়ে সিবিআই তদন্তের দাবি জানিয়ে দিল্লিতে দরবার শুরু করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী৷ জবকার্ড বাতিল নিয়ে সম্প্রতি কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর দেওয়া তথ্যে একটু হলেও অস্বস্তিতে বিজেপি। আর তারপরেই বকেয়া টাকা ইস্যুতে শাসক- বিরোধী তরজায় উত্তাপ বাড়ছে বঙ্গ-রাজনীতির।



বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

খুদে কন্যার হাতের আঁকায় মুগ্ধ মোদি

স্কিমকে স্ক্যামে পরিণত করায় মাস্টারি করেছে তৃণমূল: মোদি...

আবারও গৃহহীন হতে পারে সন্দেশখালি!

কিছু কিছু জায়গায় সাজানো নাটক করে: মমতা

আইসিসি-র 'গ্লোবালাইজড এডুকেশন ফোরাম'

ডিলারদের সম্মান প্রদান করল ডক্টর চয়েস

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

দেখে নিন এই সপ্তাহের স্পোর্টস রাউন্ড আপ- গেম পয়েন্ট...

ক্লাস চলাকালীন স্কুলে আগুন

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

২০২৫ সালে উচ্চ মাধ্যমিক ৩-১৮ মার্চ

'শাহজাহান আইনের সামনে পলাতক ছিল'

দল অ্যাকশন নিয়েছে: ফিরহাদ

নির্বাচন কমিশনের ভোট প্রশিক্ষণ



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া