শনিবার ২৭ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

Fashion: লিঙ্গ নয়, কর্ম মানুষের পরিচয়, প্রমাণ করবে ক্যাটওয়াক ডিস্ট্রিক্ট

নিজস্ব সংবাদদাতা | ০১ ডিসেম্বর ২০২৩ ০৪ : ৪৪


দি এলিট এন্টারটেইনমেন্ট নিবেদিত ক্যাট ওয়াক ডিস্ট্রিক্ট এর প্রথম সিজন এর সাংবাদিক সম্মেলন হয়ে গেল ৩০ নভেম্বর। এই ট্যালেন্ট হান্ট ও পেজেন্ট শো বিভিন্ন ক্ষেত্রের ও বিভিন্ন লিঙ্গের মানুষদের নিয়ে করা এক অভিনব প্রয়াস। ফাইনাল শো কলকাতায় অনুষ্ঠিত হবে আগামী ৫ থেকে ৯ জানুয়ারি। উপস্থিত থাকবেন রণবিজয় সিংহ, দীপক তিওয়ারি, সাগর ঝাঁ, মধুরিমা বসাক-সহ আরও অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন মধুরিমা বসাক, পোশাক শিল্পী অভিষেক রায়, কোরিওগ্রাফার-গ্রুমার পিঙ্কি কেনওয়ার্দি, প্রখ্যাত মডেল মাধবীলতা মিত্র, মহম্মদ শাব্বির বেগ, তনভির বেগ, ইলপা-র চেয়্যারম্যান আকাশ নায়ার, দি এলিট এন্টারটেইনমেন্ট-এর কর্ণধার ফারহান গিলানি, ইরাচ ইন্ডিয়ার তরফে শাহবাজ আহমেদ এবং আরও অনেকে। 

আসন্ন এই শো সম্পর্কে বলতে গিয়ে মধুরিমা জানান, ‘‘এই রকম অভিনব ভাবে বিভিন্ন ক্ষেত্রের ও বিভিন্ন লিঙ্গপরিচয়ের মানুষকে এক ছাদের নীচে আনা পরিশ্রমের। এই প্রয়াসের সঙ্গে যুক্ত থাকতে পেরে আমি আনন্দিত। জানুয়ারি মাসে এই শো-এর অন্তিম পর্যায়ের অনুষ্ঠান। জাতীয় স্তরের খ্যাতিসম্পন্ন একাধিক ব্যাক্তিত্ব উপস্থিত থাকবেন। সবটা মিলিয়ে খুব ভাল লাগছে। আশা, এই শো সকলের প্রশংসা পাবে।" অন্য দিকে, দি এলিট এন্টারটেইনমেন্ট-এর কর্ণধার ফারহান জিনানি জানান, এই প্রথমবার এই ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে। মিস্টার এলিট, মিস এলিট, মিসেস এলিট, এলিট চাইল্ড ও এলিট LGBTQIA+--- এই পাঁচ বিভাগে অনুষ্ঠান সাজানো হয়েছে। আশা, সকলে এই অনুষ্ঠান ভাল লাগবে। 





বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

Eye Care: পরার আগে জেনে নিন কন্ট্যাক্ট লেন্সের খুঁটিনাটি ...

Health Benefits: বয়স কমাতে পারে এই অভ্যাস? কী তথ্য প্রমাণ দিচ্ছেন জনৈক চিকিৎসক?...

Lifestyle: সব কাজ করতেই দেরি হয় আপনার? প্রোক্র্যাসটিনেশনের সমস্যা নয় তো? ...

Health care: কন্ট্যাক্ট লেন্স ব্যবহার করছেন? চোখের ক্ষতি এড়াতে সতর্ক থাকুন, রইল চিকিৎসকের পরামর্শ ...

Child Health: সন্তানের ঘন ঘন অসুস্থ হয়ে পড়া আটকাবেন কোন উপায়ে? কী পরামর্শ দিচ্ছেন চিকিৎসক? ...

R.Madhaban Weight Loss: বয়স বাড়লে ওজন কমানো চ্যালেঞ্জিং? জানুন, মাত্র ২১ দিনে কীভাবে ওজন কমিয়েছেন ৫৪ বছরের এই অভিনেত...

Skin Care: সুস্বাস্থ্য থেকে উজ্জ্বল ত্বক! ফল পাবেন এই এক ফলেই! ...

Anti Ageing Hacks: বয়সের ছাপ পড়বে না, যদি রোজ অভ্যাস করেন এই ৭ টি কাজ...

Psychological Facts: সফল ও সুখী জীবনের রহস্য! গোপনে রাখুন এই কয়েকটি তথ্য! ...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া