মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: রাঘব জুয়ালের সঙ্গে বদ্রিনাথে শেহনাজ! সলমনের জন্য রঙ্গোলি আঁকা শিখছেন ইউলিয়া?

সংবাদ সংস্থা, মুম্বই | ১৪ নভেম্বর ২০২৩ ০২ : ২৯


টিনসেল টাউনের মায়ানগরীতে খবর অফুরান! বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন ‘নজরে বিনোদন’-এ। জেনে নিন, সারা দিনের গরমাগরম খবর কী?---

জুটিতে বদ্রিনাথ!
এক দিনে কিছু সময়ের ব্যবধানে দুটো পোস্ট। আর তাতেই ফের চর্চায় শেহনাজ গিল-রাঘব জুয়াল। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে প্রথম জুটি তাঁদের। তারপর থেকেই প্রেমের গুঞ্জনে কান পাতা দায়। মাঝে সেই গুঞ্জন থিতিয়ে গিয়েছিল। কারণ, তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছিল না। ফের বদ্রিনাথের ছবি প্রকাশ্যে আসেই নড়ে বসেছে বলিউড। শেহনাজ সত্যিই তা হলে মনের মানুষ খুঁজে পেলেন?

দীপাবলিতে বাঙালিনী
দীপাবলিতে আপ্রাণ ভারতীয় হয়ে ওঠার চেষ্টায় ইউলিয়া ভান্তুর। শাড়িতে, গয়নায় সাজছেন। কাজু কাটলি খাচ্ছেন। এখানেই শেষ নয়। তিনি নাকি রঙ্গোলি আঁকাও শিখছেন। দেখে বলিউডের প্রশ্ন, কার জন্য নিজেকে ভারতীয় করে তুলছেন গায়িকা-মডেল? সবটাই নাকি সলমন খানের জন্য?

নিন্দায় ভাইজান
দীপাবলিতে মুক্তি পেয়েছে ‘টাইগার ৩’। আনন্দের চোটে মহারাষ্ট্রের মালেগাঁওয়ের প্রেক্ষাগৃহের ভিতরে আতসবাজি পুড়িয়েছেন ভক্তরা। যা বাকি দর্শকদের জন্য ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছিল। ঘটনার কথা কানে গিয়েছে সলমন খানের। সঙ্গে সঙ্গে তিনি সামাজিক পাতায় বার্তা দিয়েছেন, ‘টাইগার ৩’ চলাকালীন প্রেক্ষাগৃহে আতসবাজি পোড়ানোর কথা শুনেছি। খুবই বিপজ্জনক। অন্যদের ঝুঁকিতে না ফেলে ছবিটি উপভোগ করুন। নিরাপদ থাকুন।’

জুটিতে বিজয়-শাহরুখ
শাহরুখ খানের সঙ্গে প্রথম ছবি। তাতেই বিশ্বজুড়ে অ্যাটলির কুমারের উপার্জন ১১০০ কোটির উপরে। তাই পরিচালক ঠিক করেছেন, তাঁর আগামী ছবিতে আবারও শাহরুখ খান-বিজয় থালাপতি জুটি বাঁধবেন। সম্প্রতি, সে কথা নাকি আনুষ্ঠানিক ভাবেও জানিয়েছেন তিনি।

ক্ষমা চাইল টিম "পিপা"
সোমবার রাজা কৃষ্ণ মেননের ‘পিপা’ ছবির বিতর্কিত গান ‘কারার ওই লৌহকপাট’ নিয়ে মুখ খুললেন অন্যতম প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর (রায় কাপুর ফিল্মস)। এই প্রসঙ্গে সমাজমাধ্যমের পাতায় একটি বিবৃতি দেন তিনি। সেখানে লেখা হয়েছে, ‘‘এই গান ঘিরে যে পরিস্থিতি তৈরি হয়েছে, সেখানে প্রযোজক, পরিচালক এবং সঙ্গীত পরিচালক হিসেবে আমরা নজরুল পরিবারের থেকে প্রয়োজনীয় স্বত্ত্ব নিয়েই ছবির প্রয়োজনে গানটিকে তৈরি করেছি।’’ তাঁর আরও দাবি, এতে বাঙালি বা বাংলা গানের অভিমানে আঘাত লাগবে বুঝতে পারেননি। 


 
 



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া