মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Rani Mukherjee: দিওয়ালিতে দুর্ঘটনার মুখে সাংবাদিক! সাহায্যের হাত এগিয়ে দিলেন রানি মুখোপাধ্যায়!

নিজস্ব সংবাদদাতা | ১৩ নভেম্বর ২০২৩ ১১ : ১১


সংবাদসংস্থা, মুম্বই: তিনি বাড়ির বাইরে বেরলেই চারপাশে আলোর ঝলকানি, ক্যামেরার ফ্ল্যাশ। তিনি বলিউডের রানি মুখোপাধ্যায়। কিন্তু দীপাবলির দিনে ঘটলো অঘটন। কাজ করতে এসে দুর্ঘটনার মুখে পড়ল এক চিত্রগ্রাহক। দেরি না করে তাঁকে নিজের গাড়ি করে এমার্জেন্সি পরিষেবা নিতে হাসপাতালে পাঠালেন রানি। নাম নন, স্বভাবেও যেন তিনি রানির মতই।
তবে এই ঘটনা তো আর নতুন নয়। কাজের জন্য অনেক সময়ই আহত হন সাংবাদিকরা। এর আগে এক সাংবাদিককে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন শাহরুখ খান। কিং খান নিজের গাড়ি দিয়েছিলেন তাঁকে তড়িঘড়ি হাসপাতালে পৌঁছনোর জন্য। এবার সেই পথেই হাঁটলেন অভিনেত্রী।
    মুম্বই সংবাদসংস্থার কাছে তিনি জানান, ""আমাদের কাজে অনেক ঝুঁকি থাকে সবসময়।"" মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানোটাই তো কর্তব্য। তার জন্য ঢাক-ঢোল পেটানোর দরকার নেই। যেন এই কথাটাই বলতে চেয়েছেন অভিনেত্রী। মত সমালোচকের।
এই ঘটনা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকেই। কেউ কেউ অভিনেত্রীর ব্যবহারের প্রশংসা করে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ আবার মন্তব্য করেছেন যে, "সব কাজেই ঝুঁকি থাকে কম-বেশি। কারও ব্যক্তিগত সীমানায় ঢুকে পড়ার জন্য নিজেদের আঘাত করতেও পিছপা হন না সাংবাদিকরা।"



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া