শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: সমাজের মুখে আয়না ধরতে শহরে টিম 'প্রধান', প্রকাশ্যে পোস্টার!

নিজস্ব সংবাদদাতা | ১০ নভেম্বর ২০২৩ ১১ : ৩১


আজকাল ওয়েবডেস্ক: ১০ নভেম্বর, ২০২৩, বেঙ্গল টকিজ এবং দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস নন্দনে তাদের বহু প্রতীক্ষিত ছবি "প্রধান"-এর প্রথম পোস্টার প্রকাশ করেছে। উপস্থিত ছিলেন পরাণ বন্দোপাধ্যায়, দেব, সোহম, অনির্বাণ চক্রবর্তী, মমতা শঙ্কর, সুজন মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, অম্বরীশ ভট্টাচার্য ও কণীনিকা বন্দোপাধ্যায়। এই ছবি দিয়েই বড়পর্দায় আত্মপ্রকাশ করছেন সৌমিতৃষা কুণ্ডু। হাজির ছিলেন তিনিও। এছাড়াও ছিলেন সহ-প্রযোজক অতনু রায়চৌধুরী, প্রণব কুমার গুহ এবং পরিচালক অভিজিৎ সেন।
 "টনিক"-এর সাফল্যের পর নতুন এই ছবিতেও পরিচালকের সঙ্গে জুটি বেঁধেছেন দেব ও পরান বন্দোপাধ্যায়। ৫৩ তম আইএফএফ আই -তে মূলধারার সিনেমা বিভাগে নির্বাচিত হয়েছিল "টনিক"। দুই অভিনেতার রসায়ন মনে দাগ কেটেছিল অনুরাগীদের। এই ছবিতে দর্শকরা আবারও তাঁদের পর্দায় দেখতে পাবেন এক ফ্রেমে।
 মূল্যবোধ এবং সম্পর্ক নিয়েই গল্প বোনা হয়েছে "প্রধান"-এর। এমন গল্প, যা সমাজের চেহারার আয়না ধরে রাখে। উত্তরবঙ্গের মনোরম লোকেশনে ছবির শুটিং হয়েছে । ""দর্শকরা ছবিটি পছন্দ করবেন”, দাবি প্রযোজক অতনু রায়চৌধুরীর।
এই ছবিতে অনির্বাণ চক্রবর্তীকে পুনরাবিষ্কার করবেন দর্শক, মত পরিচালক অভিজিৎ সেন-এর। রয়েছে আরও অনেক চমক।
ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শুভদীপ দাস। গানে সুর দিয়েছেন শান্তনু মৈত্র ও রথীজিৎ ভট্টাচার্য। গানের কথা লিখেছেন প্রসেন।
 ছবিটির সম্পাদনায় আছেন সুজয় দত্ত রায়।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া