বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Rani Mukherji: সোশ্যাল ট্রোলিংয়ের জবাব দিয়েছে বলিউড! রানি মুখার্জির কথার আড়ালে কোন ইঙ্গিত ?

নিজস্ব সংবাদদাতা | ০৫ মার্চ ২০২৪ ১৯ : ৪০


সংবাদসংস্থা মুম্বই: বলিউড নিয়ে প্রশংসায় পঞ্চমুখ "ব্ল্যাক" অভিনেত্রী রানী মুখার্জি। মঙ্গলবার, মুম্বইতে আয়োজিত এফআইসিসিআই এর অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি জানিয়েছেন, হিন্দি সিনেমা বিশ্বকে দেখিয়েছে যে ইন্ডাস্ট্রি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ট্রোলিংয়ের শিকার হতে পারে না।
অভিনেত্রীর কথায় বলিউডে ২০২৩ সাল স্মরণীয় হয়ে থাকবে। ওই এক বছরে একাধিক ব্লকব্লাস্টার হয়েছে। সেই প্রসঙ্গে শাহরুখ খানের "পাঠান" এবং "জওয়ান", সানি দেওলের "গদর ২", সলমন খানের "টাইগার ৩", প্রভাসের "সালার", রণবীর কাপুরের "অ্যানিম্যাল " এবং গিপ্পি গারেওয়ালের "ক্যারি অন জাট্টা ৩"-এর মতো বাণিজ্যিক ব্লকবাস্টারগুলির উদাহরণ তুলে ধরেন। তাঁর কথায়, ""প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবির সাফল্যের সাক্ষী হতে পেরে তিনি রোমাঞ্চিত। এক বছরে এতগুলো হিট, অবিশ্বাস্য। এই সব ছবিই দর্শকদের থিয়েটারে টেনে এনেছে। "পাঠান" এমন সময়ে মুক্তি পেয়েছে যখন সিঙ্গেল স্ক্রিন থিয়েটারের ব্যবসা প্রায় বন্ধ হয়ে যাচ্ছিল। আমি আমার ইন্ডাস্ট্রিকে অভিনন্দন জানাতে চাই। ইন্ডাস্ট্রি সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের শিকার হতে পারে না।"
শুধু তাই নয়, ছবি নিয়ে মানুষের মনে অনেক মিথ জমে আছে। সেই সব কিছু ভেঙে দিয়েছে ২০২৩। রানি আরও বলেন যে, "" ২০২৩ এর প্রত্যেকটি ছবির বিষয়বস্তুও ছিল অসাধারণ। যা দর্শকদের সঙ্গে সংযোগ স্থাপন করতে সফল হয়েছে। চলচ্চিত্র আসলে আবেগের ক্যালিডোস্কোপ যা দীর্ঘকাল ধরে বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষের বিনোদন, আনন্দ, অনুপ্রেরণা এবং ঐক্যের উৎস।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া