সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

Tollywood: পাশাপাশি হাঁটার শপথ নিয়ে নতুন করে আবার শুরু করলেন অনুপম-প্রস্মিতা

নিজস্ব সংবাদদাতা | ০২ মার্চ ২০২৪ ০০ : ০০


কথা রাখলেন জাতীয় পুরস্কারজয়ী গীতিকার-সুরকার-গায়ক। খুব অনাড়ম্বর ভাবে আরও একবার নতুন জীবন শুরু করলেন অনুপম রায়-প্রস্মিতা পাল। ২ মার্চ ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করলেন দু’জনে। ঘিয়ে সাদা পাঞ্জাবিতে রানি সুতোর জমাট কাজ। বেনিয়ান স্টাইলের এই পাঞ্জাবিই অনুপম বিশেষ দিনের জন্য পছন্দ। প্রস্মিতা রংমিলন্তি রানিরঙা বেনারসিতে। ঘরোয়া ভঙ্গিতে পরা সেই শাড়ি। সঙ্গে ভারী, হাল্কা সোনার গয়না। ঘাড়ের কাছে খোঁপায় ফুলের সাজ। বিয়ের জায়গা আলো আর ফুলের মালায় ঝলমলে।

এই বিয়েও তারকাখচিত হওয়ারই কথা। কিন্তু অনুপম সেটা হতে দেননি। এবং হতে যে দেবেন না সে কথা আজকাল ডট ইনকে বলেছিলেন। তাই তৃতীয় বিয়েকে উপস্থিত শুধুই দুই পরিবার, হাতেগোনা কয়েকজন বন্ধু। বিয়ের পর সেই ছবি দু’জনেই একসঙ্গে সামাজিক পাতায় ভাগ করে নেন। সঙ্গে অনুপমীয় বার্তা, ‘নতুন করে’। দেখতে দেখতে সেই পোস্টের দর্শকসংখ্যা ১ লক্ষেরও বেশি। অভিনন্দন জানিয়েছেন ইমন চক্রবর্তী, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, মহেন্দ্র সোনি, নীলা সোনি, নীলাঞ্জনা সেনগুপ্ত প্রমুখ।

টলিউডজুড়ে যেন বিয়ের মরশুম...! মধুমাস বিয়ের সানাইয়ে মধুময় হয়ে উঠছে। এক বছর আগে ঘরোয়াভাবে আইনি বিয়ে হয়েছিল সত্যজিৎ রায়ের নাতি সৌরদীপ রায়ের। ১ মার্চ টলিক্লাবে রিসেপশন। ৬ মার্চ প্রথম সারির ব্যাঙ্কোয়েট হোটেলে আনুষ্ঠানিক বিয়ে সারবেন কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ। তাঁদের আইনি বিয়ে হয়েছে প্রেমদিবসে, ১৪ ফেব্রুয়ারি। এই দুই বিয়ের মাঝেই অনুপম-প্রস্মিতা। গায়ক এও জানিয়েছেন, নিজেদের বাড়িতে বিয়ে হবে না। বিয়ের আসর কোথায় বসবে সেই খবর জানাতে নারাজ তিনি।



অনুপম-পিয়া চক্রবর্তীর বিচ্ছেদের খবর ছড়ানোর পরেই গায়কের সঙ্গে নাম জড়িয়েছিল প্রস্মিতার। তাঁরও এর আগে বিয়ে হয়েছে। অনুপম-প্রস্মিতার সামাজিক মাধ্যমে ঝাঁকিদর্শন সেরে সেই ধারণা আরও দৃঢ় হয়েছিল। কিন্তু কখনও যাঁদের নিয়ে চর্চা তাঁরা মুখ খোলেননি। বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার সময় অনুপমের গলা যথেষ্ট আত্মবিশ্বাসী শুনিয়েছে। কোথাও কোনও দ্বিধা তাঁর জীবনে বা মনে যে নেই— সেই ভাব স্পষ্ট। 




বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া