মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Kunal Ghosh: সুদীপ বন্দোপাধ্যায় বড় শেখ শাহজাহান, সময় থাকতে সতর্ক করলেন কুণাল!

Riya Patra | ০১ মার্চ ২০২৪ ২২ : ০৪


আজকাল ওয়েবডেস্ক: এবার আর নাম না করে নয়, সরাসরি দলের সাংসদকে "বিজেপির লোক" বলে উল্লেখ করলেন কুণাল ঘোষ। তৃণমূল কংগ্রেসের রাজ্যের সাধারণ সম্পাদক এবং দলীয় মুখপাত্র ছিলেন। প্রায় প্রতিনিয়ত একগুচ্ছ বিষয় নিয়ে দলের হয়ে কথা বলতে শোনা গিয়েছে। তবে সেই কুণাল ঘোষ মনে করছেন সিস্টেমে তিনি মিসফিট।  শুক্রবার সকালেই জানিয়ে দেন, দলের দুই পদে তিনি আর থাকতে চাইছেন না। তবে তার আগেই, বৃহস্পতিবার রাতে কুণাল পোস্ট করেছিলেন এক্স হ্যান্ডেলে, তাতে কারও নাম না করেই লিখেছিলেন, "নেতা গ্রুপবাজ স্বার্থপর।" সঙ্গেই কটাক্ষ করেছিলেন একাধিক বিষয়ে। লিখেছিলেন, "সারা বছর ছ্যাঁচড়ামি করবে আর ভোটের মুখে দিদি, অভিষেক, তৃণমূল দলের প্রতি কর্মীদের আবেগের উপর ভর করে জিতে যাবে, ব্যক্তিগত স্বার্থসিদ্ধি করবে, সেটা বার বার হতে পারে না।"


 এবার সরাসরি নাম করেই সাংসদ সুদীপ বন্দোপাধ্যায়কে কটাক্ষ করলেন কুণাল ঘোষ। এদিন সংবাদ মাধ্যমের বেশ কিছু প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন, "সুদীপ দা বড় শাহজাহান।" এখানেই শেষ নয়, কুণাল ঘোষ সাফ বলেন, "ও তো মোদি ভক্ত।" লোকসভার দলনেতাকে কখনও চাঁচাছোলা ভাষায় মোদি কিম্বা শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করতে দেখা যায়নি বলেও কটাক্ষ করেছেন কুণাল। "বিজেপির লোক " বলেও নিশানা করেছেন। কুণাল ঘোষের কথায়, "সুদীপ বন্দ্যোপাধ্যায়কে রোজ ভ্যালির কেস থেকে বাঁচিয়ে রেখেছে মোদি সরকার।" তিনি আরও মনে করেন, আগামী লোকসভা নির্বাচনে উত্তর কলকাতায় লড়াই হবে পদ্মফুল বনাম পদ্মফুলের।

সূত্রের খবর, ব্রিগেডে সভার আগে দলের যে প্রস্তুতি সভা চলছে এই মুহূর্তে, উত্তর কলকাতা তৃণমূলের সেই সভায় ডাকা হয়নি কুণাল ঘোষকে। তারপরেই সংবাদ মাধ্যমে একাধিক প্রশ্নের উত্তরে ক্ষোভ প্রকাশ করেছেন কুণাল।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া