মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Fire: চায়ের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড, তৃণমূল কাউন্সিলর সহ জখম ৪#দক্ষিণবঙ্গ

Riya Patra | ০১ মার্চ ২০২৪ ২০ : ৫০


আজকাল ওয়েবডেস্ক: শুক্রবার বিকেলে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার ধুলিয়ান পুরসভা এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গুরুতর যখন হয়েছেন ধুলিয়ান পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সহ আরও তিন ব্যক্তি। আহত ব্যক্তিদেরকে উদ্ধার করে স্থানীয় অনুপপুর হাসপাতাল এবং ধুলিয়ান নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে। 
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকাল সাড়ে পাঁচটা নাগাদ ধুলিয়ান শিব মন্দির এলাকায় রাস্তার ধারে একটি চায়ের দোকানে বসে কয়েকজন ব্যক্তি চা খাচ্ছিলেন। সেই সময় হঠাৎই ওই চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার থেকে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। ঘটনায় প্রমোদ যাদব ,রাকিব হোসেন ,শাহজাহান মহালদার এবং মহম্মদ নুর ইসলাম নামে চারজন ব্যক্তি গুরুতর জখম হন। 
আহত ব্যক্তিদের মধ্যে শাহজাহান মহালদার ধুলিয়ান পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। চায়ের দোকানে রাখা গ্যাস সিলিন্ডার থেকে হঠাৎ করেই আগুন ছড়িয়ে পড়ে। যদিও সিলিন্ডারটি ফেটে যায়নি। স্থানীয় বাসিন্দাদের অনুমান, গ্যাসের পাইপে লিক ছিল এবং সেখান থেকে কোনওভাবে আগুন ছড়িয়ে পরে। 
ধুলিয়ান পুরসভার চেয়ারম্যান ইনজামামুল ইসলাম বলেন, "কীভাবে এই আগুন লাগল তা নিয়ে আমরাও যথেষ্ট ধোঁয়াশার মধ্যে রয়েছি। তবে আমাদের দলের কাউন্সিলরের অবস্থা বর্তমানে স্থিতিশীল।" 


যদিও হাসপাতাল থেকেই মহম্মদ নূর ইসলাম বলেন ,"চায়ের ওই দোকানের ভাড়া নিয়ে বেশ কিছুদিন ধরে গন্ডগোল চলছিল। আজ তৃণমূল কাউন্সিলর তার মীমাংসা করতে এসেছিলেন। কিন্তু সেই সিদ্ধান্ত পছন্দ না হওয়ায় চায়ের দোকানের মালিক রাকিব হঠাৎই বোতল থেকে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়। "
রাকিবের ভাই এনামুল শেখ বলেন,"পাঁচ বছরের জন্য মাসিক ভাড়াতে আমার দাদা ওই দোকানটি নিয়েছিল। কিন্তু তৃণমূলের ওই নেতা এবং আরও কয়েকজন দাদাকে জোর করে দোকান থেকে উঠিয়ে দিতে চাইছিল। আজ গন্ডগোল চলার সময় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে যায় এবং তাতেই সকলে আহত হয়েছে। "



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া